বিন্দাস শপিং করুন, বা’জা’রে এ’লো Fabindia SBI Credit Card

বর্তমান অনলাইন প্রযুক্তির যুগে মানুষ অনলাইনে লেনদেন করার পাশাপাশি কেনা বেচার ক্ষেত্রেও অনলাইনের উপরেই নির্ভর করছেন। বিভিন্ন ই-কমার্স সাইটগুলোর সঙ্গে ইতিমধ্যেই গাঁটছড়া বাঁধতে শুরু করেছে দেশের বিভিন্ন ব্যাংকগুলি। এতে একদিকে যেমন সংশ্লিষ্ট সংস্থার বেচাকেনা বাড়ে, তেমনই ব্যাংকেরও ক্রেডিট কার্ড ব্যবহারকারী গ্রাহকের সংখ্যা বাড়ে। অ্যাক্সিস ব্যাঙ্ক, আইসিআইসিআই ব্যাংকের পর এবার স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়াও এই পথেই হাঁটছে।

Amazon-এর সঙ্গে ICICI Bank, Flipkart-এর সঙ্গে Axis Bank-এর গাঁট ছড়া অনেক আগেই বেঁধে গিয়েছে। এবার স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া Fabindia ই-কমার্স সাইটের সঙ্গে জোট বাঁধলো। বাজারে এলো সংস্থার নতুন ক্রেডিট কার্ড, Fabindia SBI Card। Fabindia-এ শপিংয়ের ক্ষেত্রে এই ক্রেডিট কার্ড ব্যবহার করতে পারবেন গ্রাহক। গ্রাহকের সুবিধার্থে এবং ব্যবসার খাতিরে দুই ধরনের ক্রেডিট কার্ড লঞ্চ করেছে সংশ্লিষ্ট ব্যাংক সংস্থা।

Fabindia SBI Card SELECT এবং Fabindia SBI Card ব্যবহার করে অনলাইনে বেচাকেনা করতে পারবেন গ্রাহক। অন্যান্য ব্যাংকের পরিষেবার মতই রিওয়ার্ড পয়েন্ট এবং ভ্যালু এডেড পরিষেবাও পাবেন গ্রাহক। Fabindia এবং SBI কর্তৃপক্ষের আশা ব্যাংক কর্তৃপক্ষের এই নতুন ব্যবস্থা গ্রাহকদের কাছেও বেশ জনপ্রিয় হবে। Fabindia SBI Card SELECT এবং Fabindia SBI Card-এ কেনাকাটা করলে গ্রাহকরা ১০ শতাংশ ভ্যালু ব্যাকের সুবিধা পাবেন।

আবার এই ক্রেডিট কার্ড ব্যবহার করলে ডোমেস্টিক এয়ারপোর্ট লাউঞ্জ অ্যাকসেসও পাবেন গ্রাহক। এছাড়াও থাকছে ২ লক্ষ টাকার কেনাকাটায় ১২৫০ টাকার মাইলস্টোন বেনেফিটের সুবিধা। পাশাপাশি এই ক্রেডিট কার্ড ব্যবহার করে গ্রাহক ব্র্যান্ডের FabFamily লয়্যালটি প্রোগ্রামে এবার থেকে সরাসরি অংশগ্রহণ করতে পারবেন। আগে এর জন্য গোল্ড কার্ডে বার্ষিক ৩০ হাজার টাকা এবং প্ল্যাটিনামে বার্ষিক ৭৫ হাজার টাকা খরচ করতে হতো।