অডিও প্রকাশ করে পাহাড়ে শান্তির বার্তা দিলেন বিমল গুরুং, ভাইরাল অডিও

ফের গর্জে উঠেছেন বিমল গুরুং, গতকাল বুধবার নবান্নে পাহাড় নিয়ে, পাহাড়ের শান্তি শৃঙ্খলা নিয়েই বৈঠক সেরেছে বিনয় তামাং ও অনীত থাপারা। আর সেখানেই বিনয় গুরুং জানিয়েছে, কে এই বিমল গুরুং, যার আর কোনো অস্বতিত্ব নেই পাহাড়ে। কারণ সে এখন ক্লোজড চ্যাপ্টার। কিন্তু এই কথার পরেই জবাব দিয়েছে বিমল গুরুং। তিনি তার পরেই একটি অডিও বার্তায় বলেছেন, যাতে তার দলের কর্মীরা পাহাড়ে শান্তি শৃঙ্খলা বজায় রাখে, সাথে এটাও জানিয়েছে বিমল গুরুং এখনই শেষ হয়ে যায় নি।

এই অডিও বার্তা প্রকাশ হতেই পাহাড়ে একেবারে ভাইরাল। সবার কাছেই ছিল এই অডিও বার্তা। কিন্তু এই নিয়ে বিনয় তামাং জানায়, আসলে এই গলাটা অনেকটাই সন্দেহ জনক, এটা সত্যিই বিমলের কিনা সেটা নিয়েই প্রশ্ন করছে তারা। কারণ মানুষ সুযোগ বুঝে ভুয়ো টেপ ছড়াতেই পারে। কিন্তু আবার বিমল পন্থীরা জানিয়েছে, আসলে এই গলার স্বর বার্তা নিয়ে ভাবতে হবে না বিনয়দের, এটা পাহাড়ের মানুষের উদ্দেশ্যে সভাপতির বার্তা।

যে রেকর্ড পাহাড় বাসীর উদ্দেশ্যে বিমল গুরুং প্রকাশ করেছেন, সেখানে তিনি বলেছেন, সর্বদা শান্তি শৃঙ্খলা বজায় রেখেই পাহাড়ের কাজ করতে হবে, সংগঠনের কাজকে এগিয়ে নিয়ে যেতে হবে, কিন্তু চিন্তার কিছুই নেই, কারন রাজনীতিই শেষ কথা বলবে। কথা শেষ হতেই বিমল গুরুং কে জয় গোর্খাল্যান্ড বলতেও শোনা যায়।এই নিয়ে আবার অনীথ থাপা আবার বলেছেন, গোর্খাল্যান্ড বিক্রি করে রাজনীতি করতে চাইছে তারা।