Big News: ছত্রিশগড়ে খতম 4 মাওবাদী, শহীদ এক পুলিশ কর্মী

ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের রাজনন্দগাঁও জেলায়। সেখানে এবার হল মাওবাদী হামলা। দেশে এখন সবাই করোনা নিয়ে আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে। তার মধ্যেই এই সব, তবে আজ সকালে ঘটেছে ঘটনা, নিরাপত্তারক্ষী ও মাওবাদীদের সাথে চলে গুলির লড়াই, কিন্তু শেষ পর্যন্ত ৪ জন মাওবাদী পুলিশের গুলিতে খতম হয়, তবে একজন পুলিশকর্মী শহীদ হয়, সেই গুলির লড়াইয়ে।

আসলে পুলিশের কাছে সূত্রের মাধ্যমে খবর যায় যে, মাওবাদীরা মানপুর থানার সীমান্তবর্তী এলাকায় পারধানী গ্রামের মধ্যে লুকিয়ে আছে। তার পরেই পুলিশ হানা দেয় সেই জায়গায়। আর তখনই মাওবাদী ও পুলিশ কর্মীদের সাথেবাধে গুলির লড়াই। সেখানে মাওবাদীদের গুলি এক পুলিশ কর্মীর গায়ে লাগে, আর সেখানেই তারা মৃত্যু হয়।


এর পরে কড়া জবাব দেয় পুলিশকর্মীরা, যার ফলে ৪ জন মাওবাদীকে খতম করা যায়। এর পরে পুলিশদের তরফ থেকে আরও খবর আসে যে, এই মাওবাদীদের কাছ থেকে অনেক কিছুই পাওয়া যায় যেমন ১ টি করে একে-৪৭, ২ টি ৩১৫ বোর রাইফেল, এস এল আর অস্ত্র।তবে এটা নতুন কিছু না, এর আগেও নিরাপত্তারক্ষীদের সাথে গুলির লড়াই চলে মাওবাদীদের।

আর সেটা মার্চের শেষের দিকে হয়েছিল। সেটা ছত্তিশগড়ের সুকুমা জেলার জঙ্গলে ও পার্বত্য এলাকার এলাম গুন্ডার কাসাল্পাডের চিন্টাগুফার কাছে। সেখানেই ১৭ জন জওয়ান একেবারেই নিখোজ হয়ে যায়, সাথে১৪ জন হয়ে যায় গুরুতর জখম। তারপরে তাদের এয়ারলিফট করে রায়পুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।।