Big Breaking: হাসপাতালে চিকিৎসাধীন সৌরভ গাঙ্গুলি

নতুন বছরেও স্বস্তি নেই। বছরের শুরুর দিকেই বাঙালির উদ্বেগ বাড়লো। গুরুতর অসুস্থ হয়ে বিসিসিআইয়ের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় এই মুহূর্তে কলকাতার উডল্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আজ সকালে জিম করার সময় আচমকাই বুকে ব্যথা অনুভব করেন ক্রিকেট দুনিয়ার মহারাজ। অসুস্থতা বাড়তে থাকায় শেষমেষ তাকে কলকাতার উডল্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই মুহূর্তে হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।

চিকিৎসকেরা জানিয়েছেন, হাসপাতালে বিসিসিআইয়ের প্রেসিডেন্টের প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা চলছে। পরিবার সূত্রে খবর, বাড়িতে জিম করার সময় কিছুক্ষণের জন্য ব্ল্যাকআউট হয়ে যান তিনি। বুকে ব্যথা বাড়তে থাকায় উডল্যান্ড হাসপাতালের ইমারজেন্সি বিভাগে ভর্তি করানো হয়েছে তাকে। চিকিৎসকেরা এই মুহূর্তে স্বাস্থ্য সংক্রান্ত সব রকমের পরীক্ষা-নিরীক্ষা করছেন। আচমকা এই খবরে স্বভাবতই অনুরাগী মহলে উদ্বেগ বাড়ছে।

চিকিৎসকেরা অবশ্য জানিয়েছেন, দাদার স্বাস্থ্য নিয়ে বিশেষ চিন্তা করবার কোনো কারণ নেই। কারণ প্রাথমিক ধাক্কা সামলে নিয়েছেন তিনি। তাঁর শারীরিক অবস্থা এই মুহূর্তে আশঙ্কামুক্ত। প্রাথমিকভাবে তাকে এমার্জেন্সি ওয়ার্ডে ভর্তি করা হলেও পরবর্তী ক্ষেত্রে তাকে ওয়ার্ডে সরিয়ে নিয়ে যাওয়া হয়। পরিবারের তরফ থেকে জানানো হয়েছে, গতকাল রাতেই সামান্য অসুস্থ বোধ করতে শুরু করেন তিনি। এদিন সকাল 10:30 নাগাদ জিম করার সময়েই তার শারীরিক অবনতি ঘটে।

তবে চিকিৎসকরা জানাচ্ছেন এই মুহূর্তে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। কেন, কিভাবে এই ঘটনা ঘটলো তা খতিয়ে দেখছেন চিকিৎসকেরা। এদিন অন্যান্য উপসর্গের পাশাপাশি শ্বাসকষ্টও অনুভব করেন তিনি। চিকিৎসকেরা প্রাথমিকভাবে জানাচ্ছেন, মাইল্ড হার্ট অ্যাটাকের শিকার হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তার আচমকা শারীরিক অবনতির খবর পেয়ে রাজ্য সরকারের তরফ থেকে ইতিমধ্যেই তার খোঁজ খবর নেওয়া হয়েছে। অনুরাগী মহল এবং ক্রিকেট দুনিয়া ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়কের অসুস্থতার খবরে বেশ উদ্বিগ্ন।