বিগ ব্রেকিং: গ্রেফতারের নির্দেশ কঙ্গনাকে, হতে পারে জেল

বলিউড কুইন’ কঙ্গনা রানাউতের বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করার নির্দেশ দিল কর্নাটকের টুমাকুরু জেলা আদালত। কেন্দ্রের প্রণীত নতুন কৃষি আইন নিয়ে বিক্ষোভরত কৃষকদের “জঙ্গী” বলে সম্বোধন করে বসেন কঙ্গনা রানাওয়াত। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে কর্নাটকের টুমাকুরু জেলা আদালতে কঙ্গনার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। সেই মামলার রায়ে সম্প্রতি কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করার নির্দেশ দেওয়া হলো।

উল্লেখ্য কেন্দ্রের প্রণীত নতুন কৃষি আইন নিয়ে দেশজুড়ে বিক্ষোভ চলছে। পাঞ্জাব, হরিয়ানা, দিল্লিতে দফায় দফায় বিক্ষোভ করছেন কৃষকরা। বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীরাও নতুন আইন নিয়ে কেন্দ্রের বিরোধিতা করছেন। বিক্ষোভরত কৃষকদের সোশ্যাল মিডিয়ায় “জঙ্গি”বলে রীতিমতো বিতর্কে মুখে পড়েন কঙ্গনা। সম্প্রতি একটি টুইট বার্তায় তিনি এই বিতর্কিত মন্তব্য করেছিলেন।

তবে বিতর্কের মুখে পড়ে অবশ্য সেই টুইটটিকে ডিলিট করে দিয়েছিলেন অভিনেত্রী। তবে বিতর্ক পিছু ছাড়েনি তার। শব্দের প্রতি এই বিতর্কিত মন্তব্যের জেরে কর্ণাটকের টুমাকুরু জেলা আদালতে কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন বিক্ষোভকারীরা। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে আজ অর্থাৎ শুক্রবার রায় প্রদানের সময় বিচারকের নির্দেশ, কঙ্গনার অপরাধের পরিপ্রেক্ষিতে অবিলম্বে থানায় তার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হোক। পাশাপাশি, যত তাড়াতাড়ি সম্ভব অভিনেত্রীকে গ্রেপ্তার করার নিদান দিয়েছেন জেলা আদালতের বিচারক।