ফের অপারেশন থিয়েটারে বিগ-বি, শারীরিক অবস্থার অবনতি

ফের অপারেশন টেবিলে যেতে হলো বলিউডের শাহেনশাকে। বলিউডের বিগ-বি অমিতাভ বচ্চন তার শারীরিক পরিস্থিতির জেরে আপাতত হাসপাতালের অপারেশন টেবিলে রয়েছেন। তার শরীরে ঠিক কি সমস্যা হয়েছে, তা অবশ্য এখনও জানা যায়নি। তবে বিগ-বি অনুরাগীদের উদ্দেশ্যে তার বর্তমান শারীরিক পরিস্থিতি জানিয়েছেন। আপাতত হাসপাতালে ভর্তি তিনি।

বিগ-বির অপারেশনের খবর পেয়েই উদ্বেগ প্রকাশ করছেন অনুরাগীরা। তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন, এই কামনাই করছেন সকলে। অপারেশনের খবর ছাড়া আর বেশি কিছু জানাননি অমিতাভ বচ্চন। এদিন সকালে তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল মারফত অনুরাগীদের উদ্দেশ্যে জানিয়ে দিয়েছেন তার অপারেশন হতে চলেছে। এর থেকে বেশি কিছু এখনই জানাতে পারবেন না তিনি।

প্রসঙ্গত, করোনাকালে অসুস্থ হয়ে পড়েছিলেন অমিতাভ বচ্চন। করোনা তার শরীরেও বাসা বেঁধেছিল। শুধু বিগ-বি নন, তার পুত্রবধু ঐশ্বর্য রাই বচ্চন এবং নাতনি আরাধ্যার শরীরেও করোনার উপস্থিতি মেলে। তবে করোনা কাটিয়ে সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসতে পেরেছিলেন তারা। বলিউডের এই প্রবীণ অভিনেতা ফের কেন হাসপাতালের দ্বারস্থ হলেন তা ভাবিয়ে তুলছে অনুরাগীদের।

তবে কারণ যাই হোক না কেন, আপাতত সকলেই সিনিয়র বচ্চনের সুস্থতা কামনা করছেন। অপারেশনের টেবিল থেকে সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসুন তিনি। আসমুদ্রহিমাচল এখন এই একটিই প্রার্থনা করে চলেছে। বিগ-বি কখন তার অপারেশন সফল হওয়ার খবর ঘোষণা করবেন, তা জানতেই আপাতত অধীর আগ্রহে অপেক্ষা করছেন নেটিজেনরা।