বিরাট-অনুষ্কার মেয়েকে নিয়ে পোস্ট অমিতাভের, নেপোটিজমের অভিযোগে বিদ্ধ বিগ-বি

সম্প্রতি ভারত ক্রিকেট টিমের অধিনায়ক এবং তার স্ত্রী হয়েছেন অভিভাবক। একটি ফুটফুটে কন্যা সন্তানের বাবা মা হয়েছেন তারা। সোশ্যাল মিডিয়াতে এই খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে অভিনন্দন এর বন্যা হয়ে গেছে। তবে বিরাট কোহলি এবং আনুশকা শর্মা একেবারেই চান নি,তাদের মেয়ে প্রথম থেকেই প্রচারের’ আলোতে আসুক। তাই সব রকম নিষেধাজ্ঞা পালন করেই তারা জন্ম দিয়েছেন কন্যা সন্তানকে। এমনকি কন্যা সন্তানের জন্মের পর যাতে সেই ছবি ভাইরাল না হয়ে যায়, তার দিকেও যথেষ্ট নজর দিয়েছেন তারা।

সোশ্যাল মিডিয়াতে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার কন্যা সন্তান প্রসঙ্গে একটি টুইট করে রীতিমতো কটাক্ষের শিকার হতে হল ভারতের একজন সুপারস্টার কে, তিনি আর কেউ নয় অমিতাভ বচ্চন।আমরা সকলেই জানি সোশ্যাল মিডিয়াতে কি ভীষণভাবে সক্রিয় থাকতে পছন্দ করেন অমিতাভ।করণা প্রাক্কালে সোশ্যাল মিডিয়াতে প্রতিনিয়ত তার অসুস্থতার খবর আমরা শুনতে পেয়েছিলাম তার টুইটারে র দ্বারা।

বুধবার রাতে এমন একটি টুইট করেছিলেন অমিতাভ বচ্চন। যেখানে লেখা ছিল সুরেশ রায়না, গৌতম গম্ভীর, রোহিত শর্মার মোট 12 জন ক্রিকেটারের নাম। এই প্রত্যেকটি ক্রিকেটারের কন্যা সন্তান রয়েছে। শেষে বিরাট কোহলি কে এই তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। টুইটি শেয়ার করি অমিতাভ বচ্চন লেখেন যে, প্রত্যেক ক্রিকেটারের একজন করে কন্যা সন্তান রয়েছে। তারপর তিনি যোগ করেন যে, ধনীর তো একজন মেয়ে রয়েছে, তাহলে কি সেই কি ক্যাপ্টেন হিসেবে ঘোষিত হবে?

মজার ছলে টুইট করেছিলেন বিগ বি। কিন্তু তার টুইট আর মজা রইল না। এই পোষ্টের বিরুদ্ধে অনেকেই কমেন্ট করেছেন। অনেকেই প্রশ্ন করেছেন যে, বলিউড ইন্ডাস্ট্রি মত তাহলে কি ক্রিকেটেও আপনি নেপোটিজম চান? আবার অনেকেই অভিষেক বচ্চনের প্রসঙ্গ টেনে বলেন যে, ধোনি ক্যাপ্টেন হলেই তার মেয়েকে ক্যাপ্টেন হতে হবে নাকি?সেটা যে হয় না তার উদাহরণ আপনার বাড়িতেই রয়েছে। এইভাবে বিদ্রূপের শিকার হতে হল অমিতাভ বচ্চন কে।