ইচ্ছে কন্যা সন্তানের, বৃহনল্লার আশীর্বাদ চাইলেন ভারতী সিং

টেলিমিডিয়ার জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং কি এবার তবে সুখবর শোনাতে চলেছেন? শীঘ্রই কি তার ঘরে শিশুর কলতান শোনা যাবে? এমনই সব প্রশ্ন ঘুরছে নেটাগরিকদের মনে। হর্ষ লিম্বাছিয়ার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ভারতী সিং। দুজনেই টেলিমিডিয়ার অত্যন্ত জনপ্রিয় মুখ। সম্প্রতি একটি রিয়েলিটি শোয়ে হোস্ট করতে এসে ভারতী তার নিজের মা হওয়ার সম্ভাবনাই উসকে দিয়ে গেলেন।

টেলিমিডিয়ার জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের “ইন্ডিয়া কি ফরমাইশ” স্পেশাল এপিসোডে নাচে গানে স্টেজ মাতালেন ভারতী এবং হর্ষ। এখানেই তিনি কন্যা সন্তানের জননী হওয়ার ইচ্ছা প্রকাশ করেন। এজন্য তিনি তৃতীয় লিঙ্গের মানুষদের আশীর্বাদ চেয়ে নিয়েছেন। কারণ ভারতী মনে করেন, যেকোনো শুভ অনুষ্ঠানের জন্য তৃতীয় লিঙ্গের মানুষদের আশির্বাদ অত্যন্ত প্রয়োজন।

ইন্ডিয়ান আইডল ১২-র সেটে গান গেয়ে স্টেজ মাতিয়েছেন এই তারকা দম্পতি। জুলি ও জানু মেরি জান গান দুটি গেয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন তারা। নয়তো কমেডি চরিত্রে অভিনয় করার পাশাপাশি ভারতী যে একজন অত্যন্ত দক্ষ গায়িকা, বা দর্শকদের অজানাই থেকে যেত। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বৃহন্নলারাও।

অনুষ্ঠান মঞ্চে উপস্থিত বৃহন্নলাদের থেকে আশীর্বাদ চেয়ে নিয়েছেন ভারতী। যাতে তিনি একজন কন্যা সন্তানের জননী হতে পারেন। এই তার সুপ্ত বাসনা। তার এই বাসনার কথা প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় জোর গুঞ্জন শুরু হয়েছে। অনুরাগীরা মনে করছেন, শীঘ্রই সুখবর শোনাবেন ভারতী সিং। তার কোল জুড়ে জন্ম নেবে কোনো রাজকন্যা।