অপেক্ষায় আর মাত্র চার দিন, মহালয়ার আগেই সোশ্যাল মিডিয়ায় বিশেষ বার্তা দিলেন মধুমিতা

আর মাত্র ৪ দিন। বাঙালির সমস্ত অপেক্ষার অবসান হয়ে আসতে চলেছে মহালায়া। বিশ্বের সমস্ত বাঙালি এ দিনটিতে আবেগঘন হয়ে পড়ে। ভোর বেলা থেকেই টিভি কিংবা রেডিও সামনে বসে মহালয়া শুনতে শুরু করে সকলে। সম্প্রতি অভিনেত্রী মধুমিতা সরকারের একটি পোস্টে মন ছুয়ে গেল সকলের। এবার স্টার জলসার মহালয়া দেখা যাবে তাকে। দুর্গা নয়, এবার সীতা রূপে সেজে উঠেছেন মধুমিতা। তাকে দেখে স্বাভাবিকভাবেই তার ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। সম্প্রতি মধুমিতার পোস্ট করা একটি ছবিতে তাকে দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েছেন অনুরাগী গণ।

এই মহালয়ার অনুষ্ঠানে দুর্গা রূপে দেখা যাবে অভিনেত্রী এবং সংসদ মিমি চক্রবর্তীকে। মধুমিতা সরকার, টলিপাড়ার একটি জনপ্রিয় মুখ।বহু সিরিয়ালে অভিনয় করে ইতিমধ্যেই বাঙ্গালীদের ঘরের মেয়ে হয়ে উঠেছেন তিনি। নিত্য নতুন ফ্যাশন করতে দেখা যায় তাকে।সিরিয়ালের চেনা-পরিচিত খোলস ছেড়ে কখনো অফ শোল্ডার ড্রেসে কখনো বা এথনিক ড্রেসে ধরা দেন অভিনেত্রী মধুমিতা সরকার। বিভিন্ন সময়ে ফ্যাশন নিয়ে চুলচেরা বিশ্লেষণ করেন তিনি।

তবে সম্প্রতি একটি অন্য কারণে তাঁর অ্যাকাউন্টটিতে ভিড় জমেছে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী একটি খুশির বার্তা দিয়েছেন সকলকে।তার ইনস্টাগ্রাম একাউন্ট এ তার নামের পাশে রয়েছে একটি নীল চিহ্ন, যা তার প্রোফাইলকে ভেরিফাইড বানিয়েছে। এই খুশির খবর তিনি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। স্বাভাবিকভাবে তার ভক্তরাও তার আনন্দই খুশি। অভিনেত্রী মধুমিতা সরকারি ইনস্টাগ্রাম একাউন্ট ঘাটলে বোঝা যাবে যে, তার ইনস্টাগ্রাম গ্যালারি কোন ফ্যাশন ইনফ্লুয়েন্সার এর থেকে কম নয়।

কখনো টপের উপর শাড়ি কখনো বা শর্টসের উপর ওভার সাইজ টপ। মধুমিতার কাছে বিভিন্নভাবে নিজেকে বিশ্লেষণ করাই হলো মজা। সম্প্রতি ফিউশন নিয়ে ময়দানে নেমেছেন এই টলি নায়িকা। জিনিসের উপর পড়লেন টিউব, টিউব মানে হল অফ শোল্ডার কালো অন্তর্বাস। তার ওপর চাপিয়েছেন একটি স্কার্ফ। মধুমিতার নতুন অবতারে তাকে দেখতে লাগছে অসাধারণ। দিন কয়েক আগে তাকে দেখা গিয়েছিল কাল বিচ কিমোনতে, সেই ছবিতে ভেতর থেকে উঁকি মারছিল বিকিনি টপ এবং শর্টস। এভাবেই নিজেকে প্রতিদিন নতুন নতুন ভাবে সকলের সামনে মেলে ধরেছেন অভিনেত্রী মধুমিতা সরকার।