প্রথম বিবাহবার্ষিকীর আগেই ফ্যামিলিতে নতুন অ’তি’থি’র আগমন, সুখবর সকলকে জানালেন কাজল

গতবছর করোনাকালে বিয়ে করেছিলেন বলিউড অভিনেত্রী কাজল আগরওয়াল। প্রথম বিবাহ বার্ষিকীতেই এবার পরিবারের নতুন সদস্য আগমনের খবর শোনালেন কাজল। বিয়ের এক বছরের মাথাতেই প্রথম সন্তানের মা হলেন অভিনেত্রী। ছোট্ট সদস্যকে কোলে নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছবিও আপলোড করেছেন কাজল এবং তার স্বামী।

কাজলের পরিবারের নতুন সদস্য হিসেবে এসেছে ছোট্ট একটি কুকুর ছানা। আপাতত তাকে নিয়েই মেতে রয়েছেন কাজল এবং তার পরিবারের সকলে। তার সঙ্গেই এবার সোশ্যাল মিডিয়া মারফত নেটিজেনদের সঙ্গে পরিবারে নতুন সদস্যের আলাপ করিয়ে দিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তিনি ছোট্ট সেই কুকুরছানার ছবি তুলে ধরে ক্যাপশনে লিখেছেন, আমার পরিবারের নতুন সদস্য সঙ্গে আলাপ করুন।

তিনি জানিয়েছেন ছোট থেকেই কুকুরের প্রতি ভয় রয়েছে তার। অপরদিকে তার স্বামী গৌতম একজন পশুপ্রেমী। ছোট থেকেই পোষ্যদের মাঝে বড় হয়েছে সে। গৌতম পশুদের ভাষা বোঝেন বলে জানিয়েছেন কাজল। এই কুকুর ছানার নাম তারা রেখেছেন মিয়া। সে তার সঙ্গে ভালোবাসা, আদর এবং একরাশ উত্তেজনা নিয়ে এসেছে গৌতম এবং কাজলের জীবনে।

কাজলের এমন পোস্ট সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছে। কাজলের পরিবারের এই নতুন সদস্যকে অভর্থনা জানিয়েছেন নেটিজেনরা। একই সঙ্গে তাঁর সহকর্মী এবং সতীর্থরাও ছোট্ট মিয়াকে ভালোবাসা জানিয়েছেন।