নি’জে’কে করিনা কাপুর খান ব’লে দা’বি বাংলাদেশি অভিনেত্রী সাবিলা নূরের

কারিনা কাপুর খান একজন নবাব পুত্রবধূ এবং সাথে সাথে তিনি কপূর পরিবারের কন্যা। তবে এবার বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী সাবিলা নুর নিজেকে কারিনা কাপুর খান বলে দাবি করলেন। তবে যদিও এটি বাস্তবে হয়নি আসলে নাটকের স্বার্থে এমন একটি চরিত্র করেছেন বাংলাদেশের অভিনেত্রী। সম্প্রতি টিপু সুলতান নামে একটি নাটক করে খবরে শিরোনামে উঠে এসেছেন তিনি। জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব এর বিপরীতে দেখতে পাওয়া যাবে তাকে। চিত্রনাট্যের এবং পরিচালনা করেছেন মহিদুল মহিম।

প্রযোজক এসকে সাহেব আলী পাপ্পু জানান, বড় আয়োজনে ভালোবাসা দিবসের নাটক টি ইউটিউব চ্যানেল সহ বিভিন্ন প্লাটফর্মে মুক্তি পাবে ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে। নাটকের কেন্দ্রীয় চরিত্র টিপু একজন সিএনজির ড্রাইভার, গল্পের নায়িকা রিনা গ্যারেজের মহাজন মেয়ে হিসেবে দায়িত্ব পালন করেন। রিনা অতি সুন্দরী বলে নিজেকে কারিনা বলে দাবি করেন সব সময়।

প্রসঙ্গত, সাবিলা একজন বাংলাদেশী মডেল এবং টেলিভিশন অভিনেত্রী। মডেলিংয়ের মাধ্যমে মিডিয়া জগতে আগমন হয় তার। ঢাকা জেলায় জন্মগ্রহণ করেন তিনি। শৈশব থেকেই নাচের প্রতি আসক্তি ছিল তার। ২০১৪ সালে মডেলিংয়ের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি। বর্তমানে তিনি অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটক মডেলিং এবং বিজ্ঞাপনে কাজ করেছেন।