বাংলা ফিল্মফেয়ার: রেড কার্পেটে উষ্ণতা ছড়ালেন সুপারসে’ক্সি কোয়েল মল্লিক

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অ্যাওয়ার্ড ফানশানের বহু ছবি আমরা দেখতে পাই, সেলিব্রিটিদের চাঁদের হাট এবং সেলিব্রিটিদের গ্ল্যামারাস লুক ধরা পড়েছে লেন্সে। করোনা আবহে সমস্ত কিছু শব্দ ছিল যার ফলে এই সমস্ত কিছুই অনুষ্ঠিত হতে পারেনি। কিন্তু এ বছরের প্রথম থেকেই মানুষ নিউ নর্মাল লাইফে নিজেকে মানিয়ে নিয়েছে এবং মানুষ আবার স্বাভাবিক ছন্দ ফিরতে শুরু করেছে। সদ্য অনুষ্ঠিত হয়েছিল জিবাংলার সোনার সংসারের আওয়ার্ড ফাংশন সেখানে এক প্রকার চাঁদেরহাট বসেছিল। তবে একদম গতকালই অনুষ্ঠিত হয়ে গেল বাংলা ফিল্মফেয়ার আওয়ার্ড ফাংশন।

সেই ফাংশনে বসেছিল চাঁদের হাট যেখানে টলিউডের সমস্ত সেলিব্রিটিদের দেখা গেছিল এক প্রেমে। তাদেরই এক ঝলক ফটো আমরা দেখেছি সোশ্যাল মিডিয়ায়। যাতে সদ্য মা হওয়া কিছু অভিনেত্রীদের গ্ল্যামারাস লুক ধরা পড়েছে যেমন, শুভশ্রী গাঙ্গুলী এই ফাংশনের জন্য তিনি নিজেকে কালো সোনালী আনারকলি চুড়িদার এ নিজেকে সাজিয়ে তুলেছিলেন। তার সাথে হালকা মেকআপ খোলা চুল এবং কানে বড় দুল, যদিও সন্তান হওয়ার পর বেশ খানিকটা নিজের ওজন বাড়িয়ে ফেলেছেন অভিনেত্রী, তবে সব মিলিয়ে তাকে খুবই সুন্দর লাগছিল।

এর পরবর্তীতে নায়িকার কথা বলব টলিউডের টপ মোস্ট নায়িকার মধ্যে এক নম্বরে তার স্থান তিনি কোয়েল মল্লিক। তিনিও গত বছরই সন্তানের মা হয়েছেন, তবুও নিজের শরীরের ফিটনেস একই রেখেছেন। নিজেকে এক অপূর্ব সুন্দর কাল সোনালী গাউনের সাজিয়ে তুলেছেন, যেখানে তাকে দেখে বোঝাই যাবেন না তিনি সদ্য মা হয়েছেন।

এছাড়া দেখা গেল অভিনেত্রী পূজাকে, নিজেকে সিলভার রঙের গাউনে স্মার্ট লুকে সাজিয়ে তুলেছেন। এছাড়াও দেখা গেল আরও অনেক সিরিয়ালের অভিনেত্রী দের যেমন, মধুমিতা তার পোশাকেও ছিল ভিন্ন স্বাদ। হলুদ রঙের এর সাথে স্কার্ট ইন্দ ওয়েস্টার্ন এর সমন্বয়।

এছাড়াও টলিউডের টপ মোস্ট হট কেক মনামি ঘোষ। তাকে দেখা গেছে এদিন রেড কার্পেটে, অভিনেত্রীদের পাশাপাশি নায়করাও এদিন হাজির ছিলেন এই অনুষ্ঠানে। টলিউডের একজন সেরা অভিনেতা বিক্রম তাকেও দেখা গেছে এদিন। এছাড়া উপস্থিত ছিলেন গানের শিল্পী ইমন বন্দ্যোপাধ্যায় ও আমরা পেয়েছি দুষ্টুমিষ্টি নায়িকা অপরাজিতা আঢ্য কে। সবথেকে মানুষজন যাকে দেখে তাকে লাগিয়ে দিয়েছিলেন তিনি হলেন জয়া আহসান, তাও আবার নিজেকে সাজিয়ে তুলেছেন শাড়িতে বং বিউটি। এক কথায় বলা যায় এই স্বনামধন্য শিল্পীদের সমন্বয়ে এই ফিল্মফেয়ার অনুষ্ঠানটি আরো বেশি করে সমৃদ্ধ হয়েছিল। তাতে সমস্ত নায়িকাদের গ্ল্যামার ঠিকরে পড়ছিল লালগালিচায়।সেই সমস্ত রূপ মাধুর্য কি ক্যামেরার লেন্সে বন্দী করেছে অনেকেই। তারই ঝলক আমরা পেয়েছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তার জন্য সোশ্যাল মিডিয়াকে অসংখ্য ধন্যবাদ।