“বাহুবলি: বিফোর দ্য বিগিনিং”, ওয়েবসিরিজ আসছে নেটফ্লিক্সে

এস এস রাজামৌলির প্রযোজনায় মুক্তিপ্রাপ্ত ছবি “বাহুবলী”র সব সিক্যুয়েল সারা ভারতেই রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছিল। তেলেগু ছবি “বাহুবলী: দ্য বিগিনিং”, “বাহুবলী: দ্য কনক্লিউশন” দক্ষিণের সিনেমা জগতে এতটাই সাড়া ফেলে দিয়েছিল যে সেগুলিকে ভারতের প্রায় সবকটি ভাষাতেই ডাব করতে হয়েছিল। ভারতের পাশাপাশি বিদেশের বাজারেও যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে বাহুবলী।

এবার বড় পর্দার বাহুবলীর চরিত্রদের নিয়ে বিশেষত রাজমাতা “শিবগামী”র চরিত্রের উপর জোর দিয়ে ওয়েব সিরিজ বানাতে চলেছে নেটফ্লিক্স। সম্প্রতি নেটফ্লিক্সের তরফ থেকে একটি বিশেষ ঘোষণা করে জানানো হয়েছে ছোটপর্দায় এবার বাহুবলীর প্রিক্যুয়াল আনা হতে চলেছে। এস এস রাজামৌলি ও দেবা কাট্টার দ্বৈত পরিচালনায় নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে বাহুবলীর প্রিক্যুয়াল “বাহুবলী: বিফোর দ্য বিগিনিং”।

শিবগামীসহ মাহীষ্মতী রাজ্যের অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রগুলির রহস্য উদঘাটন করতেই নেটফ্লিক্সে মুক্তি পাবে “বাহুবলী: বিফোর দ্য বিগিনিং”। এই খবর প্রকাশিত হতেই বাহুবলীর অনুরাগীরা ফের একবার আশায় বুক বাঁধছেন। বাহুবলী সিনেমাটির অনবদ্য গল্প বলার ভঙ্গীমা এই ছবিটিকে এক অন্য মাত্রা দিয়েছিল। বাহুবলী দর্শকদের মধ্যে সেই ফ্যান্টাসি এখনো বিদ্যমান।

“বাহুবলী: বিফোর দ্য বিগিনিং” ছোটপর্দায় সিরিজ হিসেবে তুলে ধরতে এ পর্যন্ত প্রায় ৩০০ কোটি টাকা বাজেট ধরা হয়েছে। নেটফ্লিক্সের তরফ থেকে জানানো হয়েছে, অনেকটা ঠিক “গেম অফ থ্রোনস” সিরিজের মতোই নেটফ্লিক্সের পর্দায় ফুটে উঠবে “বাহুবলী: বিফোর দ্য বিগিনিং”। বর্তমানে সেই প্রজেক্ট নিয়েই ব্যস্ত নেটফ্লিক্স।