সিনেপ্রেমীদের সকাল বেলাতেই খারাপ খবর, প্রয়াত হলেন জনপ্রিয় অভিনেতা, শোকের পরিবেশ ইন্ডাস্ট্রিতে

সিনে প্রেমীদের জন্য দুঃসংবাদ। আজ ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন জনপ্রিয় তেলেগু অভিনেতা জয়প্রকাশ রেড্ডি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। সংবাদমাধ্যম সূত্রের খবর, বাড়িতেই হৃদ রোগে আক্রান্ত হন অভিনেতা। এরপর অন্ধপ্রদেশে তার নিজের বাসভবনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়ার সময়টুকুও পরিবারকে দেননি বলেই জানা যাচ্ছে।

অভিনয় দক্ষতার জেরে আপামর ভারতবাসীর মন কেড়ে নিয়েছিলেন তিনি। তেলেগু ছবিতে খলনায়ক এবং কমেডি চরিত্রগুলি খুব ভালো করে ফুটিয়ে তুলতেন। সিনে প্রেমীদের কাছে তিনি প্রধানত খলনায়ক এবং কমেডি চরিত্রাভিনেতা হিসেবেই জনপ্রিয় ছিলেন। তবে তেলেগু ছবি ছাড়াও বেশকিছু তামিল ছবিতেও অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তামিল ছবি গুলিতেও বেশ দক্ষতার সঙ্গে কাজ করেছেন জয়প্রকাশ রেড্ডি।

এই দক্ষিণী অভিনেতা তার ক্যারিয়ার জীবন শুরু করেছিলেন, “ব্রহ্মপুত্রুদু” ছবিতে কাজ করে। তার ঝুলিতে যে জনপ্রিয় ছবি গুলি রয়েছে সেগুলি হলো, “নরসিমা নাইডু”, “কিক”, “রেডি”, “কবাডি কবাডি” ইত্যাদি। “সারিলেরু নিকাভারু” ছবিতে শেষবারের মতো এই জনপ্রিয় দক্ষিণী অভিনেতাকে অভিনয় করতে দেখা গিয়েছিল। সকালে উঠেই তার মৃত্যু সংবাদ পেয়ে শোক প্রকাশ করেছেন সেলেবরা।