ক্রিকেট প্রেমীদের জন্য খারাপ খবর, হাসপাতালে চিকিৎসাধীন শচীন টেন্ডুলকার

করোনা আক্রান্ত শচীন টেন্ডুলকার। অসুস্থতা বৃদ্ধি পাওয়ায় বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। আজ সকালে একটি টুইট বার্তায় শচীন নিজে অনুরাগীদের তার অসুস্থতার খবর জানিয়েছেন। এই খবর পেয়ে স্বভাবতই মন খারাপ শচীন অনুরাগীদের। ভারতীয় ক্রিকেট দুনিয়ার মাস্টারব্লাস্টারের শীঘ্র আরোগ্য লাভের জন্য প্রার্থনা করছেন সবাই।

প্রসঙ্গত করোনার দ্বিতীয় ওয়েভ ছড়িয়ে পড়েছে দেশে। দেশে দৈনন্দিন সংক্রমণের সংখ্যা প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। এই সময় এই করোনা আক্রান্ত হয়েছেন শচীন। অলরাউন্ডার শচীন তেন্ডুলকরকেও কাবু করে ফেলেছে করোনা। তার টুইট বার্তা থেকে জানা গেল, গত কয়েকদিন আগেই তার শরীরে করোনার সংক্রমণ ধরা পড়েছে।

তবে এতদিন অবশ্য বাড়িতেই ছিলেন তিনি। এদিকে অসুস্থতা ক্রমে বৃদ্ধি পাওয়ায় ডাক্তারের পরামর্শ অনুযায়ী শেষমেষ হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে। টুইট বার্তায় তিনি জানিয়েছেন সেই কথা। পাশাপাশি বর্তমান পরিস্থিতিতে সকলের সুস্থতা কামনা করেছেন তিনি। শচীনের বিশ্বাস ডাক্তারের সহযোগিতায় তিনি শীঘ্রই হাসপাতাল থেকে ফের বাড়ি ফিরে আসতে পারবেন।

মাস্টার ব্লাস্টারের অসুস্থতার খবর পেয়ে উদ্বিগ্ন নেটিজেন। সকলেই কায়মনোবাক্যে তার জন্য প্রার্থনা করে চলেছেন। এদিন নিজের অসুস্থতার খবর দেওয়ার পাশাপাশি শচীন দশ বছর আগের বিশ্বকাপ জয়ের শুভেচ্ছা বার্তাও দিয়েছেন দেশবাসীকে।