খারাপ খবর: মারণ রোগ ক্যান্সারে আক্রান্ত বাঙালি অভিনেত্রী

মারণ রোগ ক্যান্সারকে হারিয়ে প্রায় পাঁচ বছর আগে সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসতে পেরে ছিলেন বাংলা টেলি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। দীর্ঘ প্রায় দেড় বছর ক্যান্সারের সঙ্গে লড়াই করে শেষমেষ ক্যান্সারকে হারাতে পেরেছিলেন তিনি। তবে পাঁচ বছর পর সেই রোগ আবারো ফিরে এলো তার জীবনে। ফের মারণ রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় সেই খবর তিনি নিজেই জানিয়েছেন। ঐন্দ্রিলার ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই তার মারণ রোগের বিরুদ্ধে লড়াই শুরুর খবর প্রকাশিত হয়েছে। তিনি নিজেই হাসপাতালের বেডে শুয়ে একটি ছবি তুলে সোশ্যাল সাইটে তা আপলোড করেছেন।

সেই পোষ্টের ক্যাপশনে লিখেছেন “লড়াই শুরু হলো…”। অভিনেত্রীর অসুস্থতার খবর পেয়ে উদ্বিগ্ন তার অনুরাগীরা।

সূত্রের খবর, সরস্বতী পূজার ঠিক আগের দিন কাঁধে আচমকা মারাত্মক ব্যথা অনুভব করে চিকিৎসকের দ্বারস্থ হন তিনি। পরীক্ষা করে দেখা গিয়েছে অভিনেত্রীর বাম ফুসফুসে টিউমার হয়েছে। তার বায়োপ্সি রিপোর্টেও ক্যানসার ধরা পড়েছে।

এরপর একটি ভিডিওর মাধ্যমে তিনি তার অসুস্থতার খবর জানান। ভিডিওর একটি পর্যায়ে কান্নায় ভেঙে পড়তেও দেখা গিয়েছে তাকে। ভগবানের কাছে তিনি অনুরাগীদের তার সুস্থতার জন্য প্রার্থনা করার আবেদন জানিয়েছেন।

প্রসঙ্গত, ঝুমুর ধারাবাহিকে অভিনয় করে বাংলা টেলি ধারাবাহিকের জগতে কেরিয়ার শুরু করেন ঐন্দ্রিলা।

জনপ্রিয় টেলি ধারাবাহিক “জিয়ন কাঠি”র দৌলতে দর্শকদের মনে জায়গা করে নেন তিনি। প্রিয় অভিনেত্রীর দ্রুত সুস্থতা কামনা করছেন অনুরাগীরা।