বহুবার প্রে’মে’র প্র’স্তা’ব দিয়েছিলেন আয়ুষ্মান, পা’ত্তা দেননি সুশান্তের গার্লফ্রেন্ড রিয়া

গত বছর বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তার প্রেমিকা রিয়া চক্রবর্তীকে নিয়ে উত্তাল হয়ে ওঠে নেট মাধ্যম। প্রথমে সুশান্তের আত্মহত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগের ভিত্তিতে চূড়ান্ত সমালোচিত হতে হয় তাকে। তার উপর আবার বলিউডের মাদক মামলার সঙ্গে তার যোগসাজস খুঁজে পাওয়া যায়। যার পরিপ্রেক্ষিতে জেলেও যেতে হয়েছিল তাকে। বর্তমানে অবশ্য তিনি তার দুঃস্বপ্নের অতীত থেকে ধীরে ধীরে ঘুরে দাঁড়ানোর প্রচেষ্টা করছেন।

১লা জুলাই ছিল রিয়ার জন্মদিন। জন্মদিন উপলক্ষে বিশেষ কোনো ছবি বা ভিডিও সেরকম হবে পোস্ট না করলেও তার সামাজিক পাতায় ফিরিয়ে নিয়ে এলেন পুরনো একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা তাকে ২৫ বার ‘আই লাভ ইউ’ বলছেন। ঘটনাটি যেসময়ের, শেষ হবে অবশ্য রিয়া কিংবা আয়ুষ্মান কেউই সুপারস্টার ছিলেন না। সেই সময় এমটিভিতে ভিডিও জকি হিসেবে কাজ করতেন তারা।

আর সেখানেই একটি পর্বে আয়ুষ্মান খুরানা এবং কমেডিয়ান জোস কোভ‍্যাকোর সঙ্গে দেখা গেল রিয়াকে। ভিডিওটি অন্ততপক্ষে ১১ বছরের পুরনো। বলিউডের বেশ কয়েকজনের অভিনেতার সিগনেচার স্টাইলে “আই লাভ ইউ রিয়া” বলতে হয়েছিল আয়ুষ্মান এবং জোসকে। ভিডিওটি ইতিমধ্যেই আবার ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। লক্ষ্য লক্ষ্য মানুষ লাইক, শেয়ার এবং কমেন্ট করছেন।

প্রসঙ্গত, বলিউডের অভ্যন্তরে গুঞ্জন, রিয়া চক্রবর্তীকে নাকি বিগবসের পরবর্তী সিজনে দেখা যেতে পারে। গতবছর গুগলে মোস্ট সার্চ তালিকায় দ্বিতীয় স্থানে ছিলেন রিয়া। অতএব বিগবসে রিয়ার আগমন কার্যত টিআরপি বাড়াতে পারে বলে অনুমান নির্মাতা সংস্থার। তবে আবার উল্টো প্রতিক্রিয়ার আশঙ্কাও রয়েছে। সবদিক ভেবে চিন্তেই বিগবসের আগামী সিজন সাজানোর পরিকল্পনা চলছে।