অডি গাড়ির ধা’ক্কা’য় কয়েকশো মিটার উ’ড়ে গে’ল অটো! ভাইরাল হায়দ্রাবাদের ম’র্মা’ন্তি’ক ভিডিও

রাস্তায় যানবাহন চালানোর ক্ষেত্রে সর্বদাই ট্রাফিক আইন মেনে চলার পরামর্শ দেওয়া হয় গাড়ির চালকদের। ট্রাফিক আইন মেনে চলাটা শুধুমাত্রই নিজের সুরক্ষার জন্য নয়, রাস্তায় যিনি সহযাত্রী রয়েছেন, তার প্রাণের দায়িত্বও গাড়ির চালকের উপরেই বর্তায়। তবে হাজার চেষ্টা করেও সাধারণ মানুষকে ট্রাফিক আইন সম্পর্কে সচেতন করা সম্ভব হচ্ছে না। জনবহুল রাস্তায় ফুল স্পিডে গাড়ি চালানোর অভ্যাস ত্যাগ করা যাচ্ছে না।

আর এই ব্যর্থতার দরুন সম্প্রতি মর্মান্তিক ঘটনা ঘটে গেল হায়দরাবাদের সাইবারাবাদ এলাকায় ইনর্বিট মলের কাছের একটি জনবহুল রাস্তায়। অডি গাড়ি এবং অটোর সংঘর্ষে প্রাণ গেল অটোযাত্রীর। অডি চালকের রীতিমতো ফুল স্পিডে গাড়ি চালানোর মাশুল দিতে হলো অটোযাত্রীকে। সিসিটিভিতে ধরা পড়েছে সেই ঘটনার দৃশ্য। যা দেখে শিউরে উঠছেন নেটিজেনরা। সিসিটিভিতে ধরা পড়েছে, কিভাবে ওই অডি গাড়িটি ফুল স্পিডে পেছন থেকে ছুটে এসে পথচলতি অটো গাড়িটিকে ধাক্কা মেরে রীতিমতো উড়িয়ে দিয়ে যায়!

সংঘর্ষের পর অটো গাড়িটি রীতিমতো পাক খেতে খেতে রাস্তা থেকে ছিটকে গিয়ে পড়ে। অডি গাড়িটি অবশ্য ফুলস্পিডে বেরিয়ে যায়। এদিকে দুর্ঘটনার কবলে পড়া অটোর চালক এবং যাত্রীদের গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হন। এদের মধ্যে এক যাত্রীর মৃত্যু হয়েছে ইতিমধ্যেই। অটোচালকের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা। পুলিশের তদন্তে জানা গিয়েছে, ঘটনার সময় অডিগাড়ির চালক মদ্যপ অবস্থায় ছিলেন। দুর্ঘটনার ওই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখে রীতিমতো শিহরিত নেটিজেন।