শাড়ির আঁচল আলগা হতেই পিঠে ধরা পড়লো আকর্ষণীয় ট্যাটু, হট আন্দাজে প্রিয়াঙ্কা, ছবি নিমিষে ভাইরাল

প্রিয়াঙ্কা সরকার কে আমরা সকলেই জানি। বিংশ শতাব্দীর গোড়ার দিকে তরুণ প্রজন্মকে আরো একবার ভালবাসতে বাধ্য করেছিল চিরদিনই তুমি যে আমার এই সিনেমাটি। এই সিনেমাতে অনবদ্য অভিনয় করে প্রিয়াঙ্কা সরকার সকলের মনে একটি আলাদা জায়গা করে নিয়েছিল। বহুদিন পর কোন বাংলা সিনেমা এতদিন সিনেমা হলে টিকে ছিল।তবে ব্যক্তিগত জীবন সেরকম সুখকর হয়নি প্রিয়াঙ্কা সরকারের।রাহুলের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর একমাত্র ছেলে সবুজকে নিয়ে তিনি থাকেন একা।

সন্তানকে মানুষ করার জন্য কিছুদিন তিনি রুপোলি পর্দা থেকে দূরে সরে ছিলেন। তবে তিনি যখন আবার কামব্যাক করলেন, তখন তাকে দেখে রীতিমতো তাক লেগে গেছিল সকলের। একের পর এক দুর্দান্ত সিনেমাতে অভিনয় করে নিজের অভিনয় দক্ষতা আরো একবার প্রমান করে দিয়েছেন প্রিয়াঙ্কা সরকার।

View this post on Instagram

Beautiful as ever…@priyankasarkarz

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline) on

সম্প্রতি হইতে হ্যালো থ্রি রিলিজ হবার অপেক্ষায় দিন গুনছে সাধারণ মানুষ। এই ওয়েব সৃষ্টিতে একদম অন্য ধাঁচের অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা সরকার। তবে এই অভিনেত্রী মাঝে মাঝেই ফটোশুট করতে ভালোবাসেন।যার প্রমাণ আমরা বারবার পেয়েছি তার ইনস্টাগ্রম স্টরি দেখে।সম্প্রতি আরও একবার সেরকমই একটি সুন্দর ফটো শুট করে তিনি সকলের সামনে এসেছেন।তবে এই ছবিটিতে সবথেকে বেশি নজর কেড়েছে প্রিয়াঙ্কার পিঠের সেক্সি ট্যাটু।নীল শাড়ি ফাকে উন্মুক্ত এইটা টু ইতিমধ্যেই সকলের মন কেড়েছে।

অন্যান্য ছবির মতো এই ছবিটিও সোশ্যাল মিডিয়াতে হয়েছে ভাইরাল। তবে ট্যাটু টি তে লেখা A অক্ষরটি কার উদ্দেশ্যে লেখা সেই নিয়ে বেড়েছে জল্পনা-কল্পনা। তবে যার নামে লেখা ট্যাটু হোক না কেন, এই ছবিটিতে প্রতিমুহূর্তে প্রিয়াঙ্কা সরকারের যৌনতার উষ্ণতায় ডুবেছে নেটিজেনরা।