কেলেঙ্কারির এক শেষ, দমকা হাওয়ায় উড়ে গেলো অভিনেত্রীর ছোট পোশাক

গত বছর পর্যন্ত বোধহয় রাকুল প্রীত সিং এর নাম আমরা কেউ জানতাম না। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু যেভাবে আমাদের সকলকে নাড়িয়ে দিয়েছে, তা এক কথায় আমরা কোনদিন ভুলতে পারবো না। সুশান্তের মৃত্যুর তদন্ত এখনো অধরা।তবে সুশান্তের মৃত্যুর পাশাপাশি আরও যে জিনিসটি আমাদের সকলের সামনে উঠে এসেছে, তাহলো বলিউডের মাদক চক্র।
বলিউডের এই মাদক চক্র তে জড়িত অন্য নাম ছিল রকুল প্রীত সিং। বাড়িতে মাদক দ্রব্য রাখা এবং মাদক দ্রব্যের সঙ্গে জড়িত থাকার কারণে তাকে বহুবার হাজিরা দিতে হয়েছে সিবিআই এর কাছে। তবে সে সব এখন অতীত। আমরা সকলেই ভুলতে বসেছি সেই সব কথা।

সম্প্রতি রকুল প্রীত সিং কে আরো একবার খবরের শিরোনামে দেখা গেল অন্য একটি কারণে। বলাই বাহুল্য এই কারণটিও খুব একটা দৃষ্টিনন্দন নয়। সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই একটিভ থাকেন এই অভিনেত্রী। নিজের ছবি পোস্ট করে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করেন তিনি। তার এই সমস্ত ছবি ভালোই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি সামার লুকে তিনি কয়েকটি ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। পরনে ডেনিম শার্ট, শর্ট স্কার্ট এবং চোখে সানগ্লাস পড়ে থাকে দেখতে লাগছিল অনবদ্য। তবে এই সবকিছুর মধ্যে বাদ সাধল আচমকা হওয়া। পোজ দিয়ে ছবি তোলার মধ্যেই আচমকা হাওয়া দিতে শুরু করলে তার অনেকটাই উপরে উঠে যায় তার পড়নের স্কার্ট। স্কার্ট টি ওপরে উঠে যাওয়ায় নিম্নাঙ্গের বেশ কিছু অংশ স্পষ্ট বোঝা যায়।

ছবিটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হবার সাথে সাথে অভিনেত্রীর নামে নিন্দা ছড়াতে শুরু করে দেয় নেটিজেন। তীব্র ব্যঙ্গাত্মক মন্তব্যের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। কেন এত ছোট পোশাক পড়ে তিনি ঘোরাফেরা করেন তা নিয়েও প্রশ্ন করেন অনেকে। এতকিছুর পরেও অভিনেত্রী তরফ থেকে কোনো রকম কথা শুনতে পাওয়া যায়নি।