অল্প ব’য়’সে’ই দি’দা হলেন রণিতা, পাঁ’চ স’ন্তা’নে’র মা হলেন অভিনেত্রীর মেয়ে “রোজি”, রইলো ছবি

বাংলা ধারাবাহিকের জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন রনিতা দাস। ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক “ইষ্টিকুটুম”এ “বাহা”র চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। এই ধারাবাহিকের পরে অবশ্য অভিনয় জগৎ থেকে সরে আসেন রনিতা। তবে তিনি আজও ধারাবাহিক প্রেমীদের কাছে “বাহা” হিসেবেই পরিচিত।

রনিতা নিজে এখনো বিয়ে করেননি। অথচ সম্প্রতি সোশ্যাল সাইটে তিনি একটি সুখবর দিলেন। রনিতা জানালেন তিনি দিদা হয়েছেন। সম্প্রতি তার মেয়ে পাঁচটি সন্তান জন্ম দিয়েছে! অথচ রনিতা এখনো সিঙ্গেল। তার বিয়ে হয়ে গিয়েছে, এমন খবর নেটিজেনদের কাছে ছিল না। স্বভাবতই রনিতার এই পোস্টকে কেন্দ্র করে নেটিজেনদের কৌতূহলের পারদ বাড়তে থাকে।

এরপর রনিতা অবশ্য নিজেই সবটা স্পষ্ট করেছেন। মা হয়েছে তার পোষ্য রোজি। নববর্ষের দিন পাঁচটি সন্তানের জন্ম দিয়েছে সে। রনিতা জানিয়েছেন মা এবং শিশুরা, সকলেই ভাল আছে। আপাতত মেয়ে রোজি, জামাই রায়ান এবং এই দম্পতির নবাগত পাঁচ সন্তানকে নিয়ে বেশ ভালোই দিন কাটছে তার।

উৎসবের মুহুর্তে পরিবারের নতুন সদস্যদের আগমনে বেশ খুশি রনিতা। প্রসঙ্গত রোজই এবং রায়ানের আইবুড়োভাত থেকে শুরু করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন রনিতা। এরপর রোজি সন্তানসম্ভবা হলে ঘটা করে তার সাধের আয়োজনও করেন তিনি।