মাঠে বাস্কেট বল খেলতে ব্যস্ত বিধানসভা নির্বাচনের প্রার্থী শ্রাবন্তী, ভিডিও ভাইরাল

শ্রাবন্তী চট্টোপাধ্যায় টলিউডের অন্যতম সেরা অভিনেত্রী। গত বছর থেকেই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন খবরের শিরোনামে উঠে এসেছে। তৃতীয় স্বামীর সঙ্গে মনোমালিন্য থেকে বিচ্ছেদ সবকিছু নিয়েই জল্পনা-কল্পনা হয়েছে তুঙ্গে। তবে এতকিছুর মধ্যে আরও একবার তার রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে কম জল ঘোলা হয়নি।হঠাৎ করে বিজেপিতে যোগদান করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মানুষের পাশে দাঁড়ানোর জন্য তার এই পদক্ষেপ, বিজেপিতে যোগ দেওয়ার পরে মানুষের আরো কাছাকাছি পৌঁছে যেতে পারবেন তিনি, এমনটাই মনে করেছেন শ্রাবন্তী।

বর্তমানে টলিউডের বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা যোগ দিয়েছেন তৃণমূল এবং বিজিপি শিবিরে। রাজনৈতিক মহল এবং পর্দার জগত মিলেমিশে একাকার হয়ে গেছে। তবে কলাকুশলীরা ঠিক কতখানি রাজনৈতিক জগতে নিজেদের মানিয়ে নিতে পারবেন তা একমাত্র সময় বলতে পারে।

সোশ্যাল মিডিয়াতে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছবি মাঝে মাঝেই আমরা দেখতে পাই। কখনো দিঘাতে ঘুরতে গিয়ে পোস দিয়ে ছবি তুলছেন কখনো আবার ছেলের সঙ্গে বাড়িতে বসে ছবি তুলছেন। সম্প্রতি আবার তৃতীয় স্বামীর উদ্দেশ্যে মাঝে মাঝেই ক্যাপশন পোস্ট করতে দেখা গেছে তাকে। এসব কিছুর মাঝখানে একটি ভিডিও ভাইরাল হলো অভিনেত্রীর।

ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে বাস্কেটবল খেলতে। সাবলীলভাবেই ছেলেদের সঙ্গে তালে তাল মিলিয়ে বাস্কেটবল খেলতে দেখা গেল তাকে। জার্সি পড়ে হাসিমুখে বাস্কেটবল খেলছেন তিনি। রাজনীতি হোক অথবা অভিনয়, খেলার জগৎ হোক অথবা ব্যক্তিগত জীবন, সবক্ষেত্রেই শ্রাবন্তী চট্টোপাধ্যায় জুড়ি মেলা ভার, সেটা আরো একবার প্রমাণিত হয়ে গেল এই সমস্ত ভিডিও দেখে।