দ্বিতীয় সন্তান আসতেই অবহেলার পাত্র হয়েছিলো প্রথম সন্তান ভিয়ান, স্বীকারোত্তি শিল্পার

স্বাভাবিকভাবেই বাড়িতে যখন কোনো নতুন অতিথি আসে, তখন পুরোনোদের অনেকটাই গুরুত্ব কমে যায়, এবার এমনটাই হয়েছে বলিউডের অভিনেত্রী শিল্পা শেট্টির বাড়িতে। কারণ আমরা সবাই জানি দুই হাজার কুড়ি সালে সেরোগেসির মাধ্যমে দ্বিতীয় বার মা হয়েছেন শিল্পা শেট্টি। আর সেই কারণেই তাদের প্রথম সন্তান ভিয়ান অনেকটাই অবহেলিত হয়ে গিয়েছিল। এই নিয়ে একেবারে অকপট শিল্পা শেট্টি।

স্পষ্ট জানিয়েছেন , সামিশার জন্মের পরেই দেশজুড়ে শুরু হয় লকডাউন, যার কারণে মা দুই সন্তান একত্রেই বাড়ির মধ্যে আটকে থাকতে হয়। যেটা তার কাছে অনেকটাই কঠিন হয়ে দাঁড়ায়।

কারণ দুই সন্তানের ওপর সমান নজর রাখা এবং তাদের সমান গুরুত্ব দেওয়া একেবারেই মুখের কথা নয়। জিনিসপত্র জানিয়েছেন সত্যিই মা হয়ে সবদিক ব্যালেন্স করা সেই মুহূর্তে অনেকটাই কঠিন হয়ে দাঁড়িয়েছিল।

তিনি স্পষ্ট বলেছেন, ভিয়ানের বয়স মাত্র 9,আর সেই 9 বছরের একটি শিশুকে সর্বদা বোঝানো যে সে ইগনোরড নয় তাকেও গুরুত্ব দেওয়া হচ্ছে, সেটাই আমাদের কাছে একসময় কঠিন কাজ হয়ে দাঁড়িয়েছিল। এর আগে একমাত্র ভিয়ানই আমাদের চোখের মণি ছিল, কিন্তু এবার সেখানে জায়গা দখল করেছে তার বোন। যার কারণে দুটি সন্তানকে একই সময়ে সমান গুরুত্ব দেওয়াটা খুবই কঠিন একটি কাজ। তবে হ্যাঁ তিনি শেষে বলেন এই লকডাউন যেমন মানুষের নেগেটিভিটি কে তুলে ধরেছে কেমন ভাবে পজিটিভিটিকেউ সামনে নিয়ে এসেছে। যার ফলে বাড়ীতে থেকে দুই সন্তানকে একসাথে পেয়ে অনেকটা সময় কাটানো গেছে তাদের সাথে।