লকডাউন উঠতেই পাহাড়, ছেলে ঝিনুকের সাথে ফটোশুট শ্রাবন্তীর, ভাইরাল সেই ছবি

রুপোলী দুনিয়ায় তারকাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে সর্বদাই বেশ উৎসাহ বোধ করেন সিনে প্রেমীরা। তাইতো যখনই তাদের কোন ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়, মুহুর্তের মধ্যেই তা ছড়িয়ে পড়ে নেটাগরিকদের মাঝে। টলিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী সম্প্রতি তার ছেলে ঝিনুক ওরফে অভিমন্যুকে সঙ্গে নিয়ে পাহাড়ে বেড়াতে গেছেন।

সদ্য ভাইরাল হওয়া ইনস্টাগ্রামের একটি ছবিতে শ্রাবন্তী এবং ঝিনুককে শীত পোশাক পরিধান করে থাকতে দেখা গিয়েছে। মা এবং ছেলের এই ছবিটি মুহূর্তের মধ্যেই ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে গিয়েছে। উল্লেখ্য, কিছুদিন আগেই ছেলের সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের সম্মুখীন হতে হয়েছিল শ্রাবন্তীকে। শ্রাবন্তী যে ছবিটি পোস্ট করেছিলেন তা দেখে মা এবং ছেলের সম্বন্ধ সম্পর্কে বহু কুৎসিত মন্তব্য করেছিলেন নেটিজেনরা।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী তার ক্যারিয়ার শুরু করেছিলেন দূরদর্শনের সিরিয়ালে কাজ করে। তারপর অতি অল্প বয়সেই উঠতি পরিচালক রাজীবকে বিয়ে করে নেন। ঝিনুকের জন্মের পর আবারো গ্ল্যামার দুনিয়ায় ফিরে আসেন তিনি। একের পর এক ছবিতে নায়িকার ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তবে রাজীবের সঙ্গে তার সম্পর্ক অবশ্য বেশিদিন টেকেনি।

মানসিক এবং শারীরিক নির্যাতনের অভিযোগ তুলে রাজীবের সঙ্গে বিবাহ বিচ্ছেদ করে নেন শ্রাবন্তী। ডিভোর্সের কিছুদিন পরেই কৃষ্ণ ব্রজ নামক এক মডেলকে বিয়ে করে নেন তিনি। তবে এ সম্পর্কও এক বছরের বেশি এগোয়নি। সম্প্রতি, রোশন সিংয়ের সাথে বিবাহসূত্রে আবদ্ধ হন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তারা বেশ সুখী দম্পতি হিসেবেই ধরা দেন। শ্রাবন্তীর বক্তব্য, ছেলে ঝিনুকের মতামত নিয়েই রোশনকে নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন তিনি।