নন্দীগ্রামে মুখ্যমন্ত্রীর গাড়ি পৌঁছাতেই “জয় শ্রী রাম” ধ্বনি, ভোটের উত্তেজনা তুঙ্গে

একুশের বিধানসভা নির্বাচনের যুদ্ধের দামামা বেজে গিয়েছে। নির্বাচন উপলক্ষে বিভিন্ন রাজনৈতিক মহলের তরফ থেকে বিভিন্ন স স্লোগান উঠে এসেছে। তবে বিজেপির যে স্লোগানটিকে নিয়ে রাজনৈতিক মহলে বর্তমানে সবথেকে বেশি চাঞ্চল্য ছড়াচ্ছে তাহলে “জয় শ্রীরাম” স্লোগান। এই ধর্মীয় স্লোগানটিকে কেন্দ্র করে বাংলার রাজনীতিতে চাঞ্চল্য ছড়াচ্ছে।

“জয় শ্রীরাম” স্লোগান বিতর্কে ফের উত্তাল হয়ে উঠলো রাজ্যের রাজনীতি। নির্বাচনী প্রচারে অংশগ্রহণ করার সময় রেয়াপাড়া থেকে নন্দীগ্রাম যাওয়ার পথে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গাড়ি ঘিরে “জয় শ্রীরাম” স্লোগান তুলতে শোনা গেল। শুধু তাই নয়, রহমত বাজারেও মুখ্যমন্ত্রীর গাড়ি ঘিরে এই শ্লোগান দেওয়া হয়েছে আজ।

তৃণমূলের দাবি, বিজেপি কর্মী সমর্থকরাই এদিন মুখ্যমন্ত্রীর গাড়ি ঘিরে এই ধর্মীয় স্লোগান দিয়েছে। এর পরিপ্রেক্ষিতে ফের উত্তাল রাজ্য রাজনীতি। উল্লেখ্য, আগামী পয়লা এপ্রিল রাজ্যজুড়ে দ্বিতীয় দফার নির্বাচন সম্পন্ন হবে। তাই এখন শেষ বেলার ভোটের প্রচার পর্ব চালাচ্ছে রাজনৈতিক দলগুলি।

তৃণমূলের হয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ রাজ্য জুড়ে একাধিক দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করবেন। আজ নন্দীগ্রামে ভোটের প্রচারে চালাবেন মুখ্যমন্ত্রী। ভাঙাবেড়ায় একটি রোড শোতে অংশগ্রহণ করার পর সোনাচূড়া, বাঁশুলিচক এবং টেঙ্গুয়ায় জনসভায় অংশগ্রহণ করবেন তৃণমূল নেত্রী।