অরুনিমা ঘোষকে লাগাতার ধ’র্ষ’ণ ও খু’নে’র হু’ম’কি! গ্রেফতার অভিযুক্ত যুবক

তারকাদের বিষয়ে কুমন্তব্য করা অনেক নেটিজেনরই স্বভাব। অনেক সময় এই কুমন্তব্য কার্যত মাত্রা ছাড়া হয়ে পড়ে। আর সে কারণেই এই রাগ থেকে কখনও কখনও সোশ্যাল মিডিয়ার ক্ষোভ, বাস্তবে খুন ধ’র্ষ’ণে’র হু’ম’কিও হয়ে দাঁড়ায়।

এবার অভিনেত্রী অরুণিমা ঘোষ এই ঘটনার শিকার হয়েছেন। ফোন করে এক যুবক অভিনেত্রীকে খু’ন এবং ধ’র্ষ’ণে’র হু’ম’কি দিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেন তিনি। এই ঘটনার জেরে বেশ খানিকটা ভী’ত হয়েছেন অরুণিমা, এবং স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন তিনি। তার অভিযোগের ভিত্তিতেই রবিবার রাতে অভিনেত্রীর বাড়ির সামনে থেকেই এক যুবককে গ্রেফতার করে কলকাতা পুলিশ।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম মুকেশ সাউ। তিনি দক্ষিণ কলকাতার গরফা এলাকার বাসিন্দা। অভিনেত্রীর অভিযোগ অনুযায়ী, এই যুবক গত কয়েকদিন ধরেই অরুনিমাকে লাগাতার ধ’র্ষ’ণ এবং খু’নে’র হু’ম’কি দিয়ে চলেছেন। এই কথা অরুণিমা লালবাজারে জানাতেই তদন্তে নামেন কলকাতা পুলিশ।

মুকেশ সাউয়ের বিরুদ্ধে শ্লী’ল’তা’হা’নি, খুনের হু’ম’কি দেওয়া-সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত মুকেশ সাউকে আজই ব্যাঙ্কশাল আদালতে তোলা হবে খবর। অরুণিমার কথায়, বিভিন্ন ভাবে তাকে উক্তত্য করত এই যুবক।

প্রায় ৩২ টি ফেক অ্যাকাউন্ট থেকে তার কাছে খু’ন – ধ’র্ষ’ণে’র হু’ম’কি পর্যন্ত এসেছে। এরকম চলতে চলতে হঠাৎ একদিন তার বাড়ির সামনে এসে তান্ডব শুরু করেন তিনি। তাই বাধ্য হয়েই অভিনেত্রী আইনের দারস্থ হন।