BREAKING: সাতসকালেই গ্রেফতার অর্ণব গোস্বামী, দেশজুড়ে তোলপাড়

আজ সাতসকালেই গ্রেপ্তার হলেন রিপাবলিকান টিভির সম্পাদক অর্ণব গোস্বামী। আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে রায়গড় পুলিশের তরফ থেকে আজ অর্ণব গোস্বামীকে তার নিজের বাড়ি থেকেই গ্রেফতার করা হয়েছে। এদিকে গ্রেপ্তারির সময় পুলিশের আচরণের তীব্র বিরোধিতা করেছেন রিপাবলিকান টিভির সম্পাদক। তার অভিযোগ, তাকে গ্রেফতার করার সময় তার সঙ্গে রীতিমতো ধস্তাধস্তি করেছে রায়গড় পুলিশ।

শুধু তাই নয়, তাঁর স্ত্রী, ছেলে, শ্বশুর ও শাশুড়ির সঙ্গেও দুর্ব্যবহার করেছে পুলিশ, এমনটাই অভিযোগ এনেছেন অর্ণব গোস্বামী। এদিন সাতসকালে অর্ণব গোস্বামীর গ্রেপ্তারি ঘিরে মুম্বাইয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়ালো। উল্লেখ্য, অর্ণব গোস্বামীর বিরুদ্ধে ইন্টিরিওর ডিজাইনার তথা আর্কিটেক্ট অন্বয় নায়েক ও তারা মা কুমুদ নায়েকের আত্মহত্যার ঘটনায় পরোক্ষে প্ররোচনা দেওয়ার অভিযোগ আনা হয়েছে।

২০১৮ সালে আলিবাগের বাসিন্দা ৫৩ বছর বয়সি অন্বয় নায়েক এবং তার মা কুমুদ নায়েক আত্মহত্যা করেন। আত্মহত্যার কারণ হিসেবে তারা একটি সুইসাইড নোটে একটি নিউজ চ্যানেলের সম্পাদকসহ আরো দুই জনের বিরুদ্ধে অভিযোগ করেন। সুইসাইড নোটে তারা জানিয়েছিলেন, অভিযুক্ত ব্যক্তিদের কাছ থেকে তারা ৫.৪০ কোটি টাকা পেতেন। সেই টাকা না পাওয়ার দরুন তারা আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

চলতি বছরের মে মাসে অর্ণব গোস্বামী বিরুদ্ধে অভিযোগ দায়ের করে পুলিশ। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে আজ অর্ণব গোস্বামীকে গ্রেফতার করা হলো। রাজ্যের সিআইডি এই ঘটনার তদন্ত করবে বলে জানা গেছে। উল্লেখ্য, বিগত বেশ কয়েক মাস ধরেই বিভিন্ন ইস্যু নিয়ে মুম্বাই পুলিশের সঙ্গে রীতিমতো সংঘর্ষে জড়িয়েছেন অর্ণব গোস্বামী। এবার তার বিরুদ্ধে এহেন অভিযোগ দায়েরের পরিপ্রেক্ষিতে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী প্রকাশ জাভড়েকর এবং কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি রিপাবলিকান টিভির সম্পাদকের তীব্র বিরোধিতা করছেন।