বছরের শুরুতেই বিরাট ছাড় মোবাইলে, বাম্পার অফার ফ্লিপকার্টে, দেখুন সেরা অফারগুলি

অ্যামাজনের সাথে এদিকে শুরু হয়ে গেছে ফ্লিপকার্টেও রিপাবলিক ডে সেল। যা শুরু হয়েছিল ১৯ জানুয়ারি থেকে, আর যা চলবে ২২ জানুয়ারি পর্যন্ত। আজ এই সেলের তৃতীয় দিন। প্রথম থেকেই সব বড় বড় জিনিসে পাওয়া যাচ্ছে বড় বড় অফার। আজকেও তার একেবারে অন্যথা হচ্ছে না। আজকেও অনেক নামীদামী সব ব্র্যান্ডে পাওয়া যাচ্ছে অফার।

আমাদের বাঙালির তো বারো মাসে তেরো পার্বণ। আর তার ফলে কেনাকাটাও থাকে প্রচুর। তারমধ্যে এখন আবার শীতের মরশুম। তাই বলছি আর দেরি করবেন না, এখনি লিস্ট করে ফেলুন আর কি কি জিনিস কিনবেন তার অর্ডার করে দিন। আসলে এই সেল ১৯-২২ জানুয়ারি পর্যন্ত। তবে এই সেলের বিশেষ দিক একটাই কম দামে দারুন সব জিনিসের বাহার।

এমন হেনো কিছু নেই যা সস্তায় পাওয়া যাচ্ছে না। মোবাইল, টিভি, ঘর সাজানোর সরঞ্জাম থেকে শুরু করে সব পাওয়া যাচ্ছে আপনার সাধ্যের দামে। তাই বলছি দেরি করলে ক্ষতি আপনারই। এই সেলে আছে সব ধরনের সুবিধা। কার্ডে পে করলে পাওয়া যাবে দারুণ সব অফার, সাথে আছে এক্সচেঞ্জের অফারও।

আজকের যে সেল চলছে তা দেখে আপনার মাথা ঘুরে যাওয়ার জোগাড়। কারণ আজকের সব দামী ব্র্যান্ডের জিনিসে পাওয়া যাচ্ছে অবিশ্বাস্য ছাড়।

রেডমি কে ২০ যার আসল দাম ২২,৯৯৯ টাকা, যা আজকে পাওয়া যাচ্ছে ১৯,৯৯৯ টাকা।

ব্ল্যাক শার্ক ২ এর আসল দাম ৪৫,৯৯৯ টাকা। যা পাওয়া যাচ্ছে ২৯,৯৯৯ টাকায় শুধুমাত্র ফ্লিপকার্টে।

রেডমি নোট ৭ এস যার আসল দাম ১৩,৯৯৯ টাকায়। কিন্তু সেটা এবার পাওয়া যাচ্ছে ফ্লিপকার্টে ৯,৯৯৯ টাকা।

স্যামসং গ্যালাক্সি এস ৯ যার আসল দাম ৬২,৫০০ টাকা, কিন্তু সেটা পাওয়া যাচ্ছে ২২,৯৯৯ টাকা। এই মোবাইল এত কম দামে শুধুমাত্র পাওয়া যাচ্ছে ফ্লিপকার্টেই।

আইফোনেও পাওয়া যাচ্ছে দারুণ অফার, এখানে আইফোন এক্স এস পাওয়া ৪৯,৯৯৯ টাকায় যার আসল দাম ৮৯,৯৯৯ টাকায়। এটা বিশ্বাস না হলেও এটাই সত্যি। কারণ এই বিশাল অফার যা অন্যত্র পাওয়া না গেলেও পাওয়া যাবে ফ্লিপকার্টেই।

তাই বলছি আর দেরি করবেন না, যা মন চায় এখনি কিনে ফেলুন। কারণ ভালো জিনিস এতো কম দামে পাওয়া যাচ্ছে এটাই বিশাল। তাছাড়া যারা কোটাক ও অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড দিয়ে পে করবে তারা খুব সহজেই পেয়ে যাবে ১০% ছাড়। তাই সময় শেষ হওয়ার আগেই সেড়ে ফেলুন আপনার কাজ।

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন