বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে সপ্তাহব্যাপী পথ নিরাপত্তা সপ্তাহের সমাপ্তি

মালদা,১৭ জানুয়ারি : বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে সপ্তাহব্যাপী পথ নিরাপত্তা সপ্তাহের সমাপ্তি।মালদা জেলা ট্রাফিক পুলিশের উদ্যোগে পথ নিরাপত্তা সপ্তাহ পালন করা হয়।শুক্রবার সকাল এগারোটা নাগাদ, মালদা শহরের রথবাড়ি এলাকা থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়। শোভাযাত্রায় পা মেলান ইংরেজবাজার বিধায়ক তথা পুর প্রধান নীহার রঞ্জন ঘোষ, ইংরেজবাজার পৌরসভার ভাইস চেয়ারম্যান দুলাল সরকার,পুলিশ সুপার অলোক রাজোরিয়া, রাজ্য মহিলা কমিশনের ভাইস চেয়ারপার্সন মৌসাম নুর, মালদা মার্চেন্টস চেম্বার অব কমার্সের সভাপতি দেবব্রত বসু, সম্পাদক জয়ন্ত কুন্ডু,ট্রাফিক ওসি তরুণ সাহাসহ অন্যান্য পুলিশ অফিসারেরা।

পথ নিরাপত্তা সপ্তাহর অন্তিম দিনে বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয় জেলা ট্রাফিক পুলিশের উদ্যোগে।মালদা শহরের রথবাড়ি এলাকা থেকে এই শোভাযাত্রা শুরু হয়। বিভিন্ন স্কুলের ছাত্রছাত্রীরা হাতে প্ল্যাকার্ড নিয়ে এই মিছিলে অংশ নেয়। বিভিন্ন ট্যাবলো ও লোক সংগীতের মাধ্যমে পথ নিরাপত্তা নিয়ে মানুষকে সচেতন করা হয়। সারা শহর পরিক্রমা করে শোভাযাত্রা শেষ হয় মালদা টাউন হলের সামনে।

সারা সপ্তাহ ধরে বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।সেই প্রতিযোগিতায় যারা ভালো ফল করে তাদের পুরস্কৃত করা হয় মালদা টাউন হলে।পুলিশ সুপার অলোক রাজোরিয়া বলেন, সপ্তাহব্যাপী পথ নিরাপত্তা নিয়ে বিভিন্ন ধরনের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শুক্রবার বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে ট্রাফিক সপ্তাহ শেষ হয়। সাধারণ মানুষকে পথ নিরাপত্তা নিয়ে সচেতন করার জন্য ট্রাফিক সপ্তাহ পালন করা হয়।

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন