‘বাংলার এই অবস্থাতে মিষ্টি কথা আশা করেন?’ বিশেষ বার্তা দিলীপের

ফাইল ছবি

বৃহস্পতিবার আবারও বিজেপির রাজ্য সভাপতি পদে প্রত্যাবর্তন হয়েছে দিলীপ ঘোষের তাই এ দিন সাংবাদিক সম্মেলনে সরাসরি বিজেপির রাজ্য সভাপতির কাছ থেকে কড়া কথা শোনার সহ্যশক্তি বাড়ান বলে হুঁশিয়ারি দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সম্প্রতি নাগরিকত্ব সংশোধনী আইন ও এনআরসি সমর্থনে বিজেপির সমর্থন যাত্রার পর জনসভা মঞ্চ থেকেই রানাঘাট থেকে বেফাঁস মন্তব্য করে বসেন দিলীপ ঘোষ।

সরকারি সম্পত্তি নষ্ট করলে ক্ষমতায় এলে তাঁদের গুলি করে মারা হবে আর সেই ইস্যুকে কেন্দ্র করে রাজ্য রাজনীতিতে তুমুল বিতর্ক তৈরি হয়েছে। যদিও এই প্রথমবার নয় এর আগে লোকসভা ভোটে কয়েকটি কেন্দ্রে পরাজয়ের পর হিন্দু মারার নিদান দিয়েছিলেন দিলীপ ঘোষ। দিলীপের এই মন্তব্যকে কেন্দ্র করে দলীয় অন্দরে ব্যাপক হুলুস্থুল তৈরি হয়েছিল এবং বিজেপির সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় নিজেই দিলীপ ঘোষের পাশ থেকে সরে দাঁড়িয়েছিলেন।

তবে এবার আবারও সভাপতি পদে আসীন হওয়ার পর নিজের অবস্থান থেকে এক চুলও সরলেন না দিলীপ। বরং নিজেদের দলীয় কর্মীদের ঘরছাড়া ও কষ্টের জীবন যাপনের প্রসঙ্গ তুলে ধরে আরও কড়া কথা সোনার সহ্যশক্তি বাড়ানোর পরামর্শ দেন দিলীপ। একই সঙ্গে বিজেপি যোগ্য জবাব দেবে বলেও হুঁশিয়ারি দেন।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন