টিম ইন্ডিয়ার সুপার ফ্যান চারুলতা প্যাটেলের দেহবসান, শ্রদ্ধাজ্ঞাপন বোর্ডের

টিম ইন্ডিয়ার সুপার ফ্যান চারুলতা প্যাটেলের দেহবসান
ছবিঃ টুইটার

গত ১৩ জানুয়ারী স্থানীয় সময় ৫.৩০ মিনিটে চারুলতা প্যাটেল, যে সব থেকে বড় ক্রিকেট প্রেমি, তার জীবনাবসান হয়েছে। ইংল্যান্ডের নিজের বাড়িতে তার মৃত্যু হয়েছে। আর তার মৃত্যুর পরেই তার নাতনী, ঠাকুমার ক্রিকেটের প্রতি ভালোবাসাকে সম্মান জানিয়ে ইন্সটাগ্রামে ছবি আপলোড করেছে। সাথে ক্রিকেট বোর্ড, রোহিত ও বিরাট কোহলিকেও ধন্যবাদ জানিয়েছে।

এবার এই খবর যখন ভারতীয় বোর্ডের কানে যায়, যে চারুলতা প্যাটেল আর নেই। তখন তার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করে টুইট করে লিখেছে, আমাদের হৃদয়ে থাকবে সর্বদা চারুলতাজি। তিনি ছিলেন ক্রিকেটের সব থেকে বড় ভক্ত। তার ভালোবাসা, যা ক্রিকেটের প্রতি ছিল, তার ফলে আমাদের আরও এগিয়ে যেতে ও উতসাহ প্রদানে সাহায্য করবে। আমরা তার আত্মার শান্তি কামনা করি।

আসলে এই চারুলতা প্যাটেলের বয়স ছিল ৮৭ বছর। এই বয়সেও তিনি মাঠে গিয়ে ভারতের জন্য গলা ফাটিয়েছিল। গত ২০১৯ এর বিশ্বকাপে ভারতের সাথে বাংলাদেশের ম্যাচে সে গলা ফাটিয়েছিল। আর সেখান থেকেই তিনি হয়ে যান ভাইরাল। এর পরে তার ক্রিকেট প্রেম দেখে টিম ইন্ডিয়া তার সাথে দর্শকাসনেই দেখা করতে যান।


আর সেখানে বিরাট ও রোহিতের সাথে আন্তরিক্তার ছবি নিমেষে ভাইরাল হয়ে যায়। এর পরেই বিরাট তার ইন্সটাগ্রামে তার ছবি দিয়ে লেখেন, “ তার কাছ থেকে শেখা উচিৎ আমাদের, বয়স একটা নম্বর মাত্র। আমরা তার আশীর্বাদকে সাথে নিয়েই পরের ম্যাচে খেলতে নামব”।