মুসলিমদের নিয়ে বিস্ফোরক মন্তব্য যোগী আদিত্যনাথের, বিতর্ক দেশ জুড়ে

এবার ফের বিতর্কে সামিল হল বিজেপির আরেক নেতা। আর এবার সে শুধু নেতাই নয় সে এক মুখ্যমন্ত্রী। এবার এক বিস্ফোরক মন্তব্য করে সমালোচনার মুখে পরলো উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি এবার এক বেফাস মন্তব্য করে বসেছেন। তিনি বলেন, দেশে বিশেষ মর্যাদা পাওয়ার পরে পরেই মুসলিমের সংখ্যা ৭-৮ গুণ বৃদ্ধি পেয়েছে।

এর পরে তিনি আরও বলেন, এই দেশের নাগরিকত্ব আইন ও এন আর সি করে অমিত শাহ ও প্রধানমন্ত্রী ভালো এক পদক্ষেপ নিয়েছে। কারণ হিসেবে তিনি আরও বলেছেন, পাকিস্তানের দিক থেকে দেখুন সেখানে হিন্দুর থেকে মুসলিমদের সংখ্যা বেশী। তিনি একটি জনসভা থেকে এই কথা বলেন, তিনি আরও বলেন, ভারতে স্বাধীনতার পর থেকে মুসলিমদের সংখ্যা অনেকটাই বেড়েছে।

আর তার ফলে আমাদের দেশের লাভ। এতে কারও কোনও অসুবিধা নেই। তবে যদি দেখা যায় পাকিস্তানে হিন্দু কোথায়? সেখানে হিন্দুর চিহ্ন মাত্র নেই। এরপরেই দেশের বিক্ষোভ নিয়ে বলেন। দেশে হিংসার পরিমাণ দিনের পর দিন বেড়েই যাচ্ছে। আর তার ফলে দেশের ক্ষতি হচ্ছে। এটা বিরোধীদের চক্রান্ত। তারা বাইরে থেকে চক্রান্ত করছে। তারা দেশের মানুষদের বিভ্রান্ত করার চেষ্টা করছে।

তারা ধর্ম যুদ্ধ তৈরী করছে। একে অপরের ধর্মের সাথে। তাই সাধারণ মানুষদের বার্তা দেওয়া হচ্ছে আপনারা এইসবের একেবারে কান দেবেন না। আপনারাই ভাবুন না সরকার যখন কোনও প্রকল্প করে তখন কি ধর্ম বিচার করে কাজ করে? এমন কি করে যে এরা হিন্দু, এদের বেশী করে সুযোগ দেওয়া হবে। এরা মুসলিম এদের সুযোগ কম দেওয়া হবে? আপনাদের বলা হচ্ছে ধর্মকে কেন্দ্র করে কোনও রকম কাজ হয় না দেশে। তাই আপনারা সরকারের সাথে থাকুন।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন