আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হচ্ছে Samsung Galaxy S10 Lite, জানুন ফুল স্পেসিফিকেশন

আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হচ্ছে Samsung Galaxy S10 Lite

এবার প্রতীক্ষার অবসান। কারণ আগামী সপ্তাহেই ভারতে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy S10 Lite। এই ফোন সংস্থা ওয়ান প্লাসের নতুন ফোনের সাথেই লঞ্চ করেছিল এই ফোন। এবার সেটাই ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে আগামী ২৩ জানুয়ারী। এর মধ্যেই এই ফোনের ট্রেলার লঞ্চ হয়ে গেছে। আর সেটা এখন ফ্লিপকার্টেই দেখা যাচ্ছে।

আগামী ২৩ জানুয়ারী এই ফোন ফ্লিপকার্টেই প্রথম বিক্রি শুরু হবে। এই ফোনের মধ্যে snapdragon 855 চিপসেট রাখা হয়েছে, যেটা ওয়ানপ্লাসের ফোনেও রাখা হয়েছে। এই স্যামসাং এর ফোনে আরও নতুন অনেক কিছু রাখা হয়েছে তার মধ্যে সুপার স্টেডি অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজার বিশেষ আকর্ষণীয়। এই ফোনের সব দিক থেকেই বিভিন্ন ভেরিয়েশন রাখা হয়েছে।

যেমন রঙ এর দিক থেকে, তেমন মেমরির দিক থেকে। আসলে সাদা, কালো, নীল তিন রঙে পাওয়া যাবে এই ফোন। সাথে ৬ জিবি র‍্যামের সাথে ইন্টারনাল ১২জিবি ও ৮ জিবির সাথে ১২৮ জিবি ইন্টারনালের ভেরিয়েশনও রাখা হয়েছে। এখন এই ফোনের স্পেশিফিকেশন নিয়ে কথা বলতে হলে প্রথমেই বলতে হয়, এর ৬.৭ ইঞ্চি এইচ ডি স্ক্রিন ডিসপ্লে নিয়ে।

এর সামনের যে দেখার ধরণ রাখা হয়েছে সেটা অনেকটাই SAMSUNG Galaxy Note 10 Lite এর সাথে অনেকটাই মিল আছে। প্রথমেই বলা হয়েছে, এর মধ্যে ৮৫৫ স্ন্যাপড্রাগন চিপসেট রাখার কথা। এবার এর পরে আসা যাক ক্যামেরার কথায় এই ফোনে রাখা হয়েছে প্রাইমারী সেন্সর হিসেবে ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা।

৫ এর মাইক্রো ক্যামেরা, ও সাথে ১২ মেগাপিক্সেলের ওয়াইড এঙ্গেলের ক্যামেরা। পেছনে মোট ৩টি ক্যামেরা, এবার আসা যাক ফ্রন্ট ক্যামেরার কথায় সেখানে রাখা হয়েছে ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা। ব্যাটারী রাখা হয়েছে 4500 mAh। এবার সবার শেষ এয়াসা যাক এর মূল্য নিয়ে। একটি সংবাদ মাধ্যমের দ্বারা জানা গেছে, এর দাম ৪০,০০০- ৫০,০০০ এর মধ্যে রাখা হবে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন