মাত্র ২২ টাকা দিয়েই পেয়ে যান দারুণ এই সুবিধা, নতুন স্কিম নিয়ে হাজির LIC

আমরা তো জানি এল আই সি অনেক নতুন ধরনের প্ল্যান নিয়ে এসেছে এবছর, বা আগের বছর। কিন্তু এই যে নতুন প্ল্যানটি নিয়ে এসেছে এবার এল আই সি তা সব থেকে বেশী সুবিধা জনক। এই পলিসির নাম দেওয়া হয়েছে জীবন অমর। বিশেষ করে নিন্ম মধ্যবিত্ত মানুষের জন্য নিয়ে আসা এই প্ল্যান। এই প্ল্যানের মধ্যে আছে ২টি ডেথ বেনিফিট অপশন।

তাছাড়া এর মধ্যে আছে সুবিধা যার দ্বারা পলিসি হোল্ডার নিজের মতো করে বিভিন্ন সুযোগ বেছে নিতে পারবে। এই পলিসি কেবল পাওয়া যাবে অফলাইনের মাধ্যমে। এটা অনেকটাই সস্তা একটা পলিসি। এর দ্বারা সাধারণ মানুষেরা যে উপকৃত হবে তা স্পষ্ট। এবার আসা যাক এই পলিসির বিশদ নিয়ে। এই পলিসিতে আছে ১০ থেকে ৪০ বছরের টার্ম।

তাছাড়া স্বাভাবিক ভাবে এই পলিসির সময় ১৮ থেকে ৬৫ বছর পর্যন্ত। কিন্তু এখানে রাখা হয়েছে অতিরিক্ত সময়, যা ৮০ বছর। এর মধ্যে এমন কিছু নতুন নিয়ম রাখা হয়েছে যা এর আগে দেখা যায় নি এলআইসি তে। এখানে যেসব পলিসি হোল্ডার ধূমপান করে থাকে তাদের পলিসির পরিমাণ আলাদা হবে, আর তার সাথে মেয়েরা করলে তাদের পলিসি কম হবে, কিন্তু ছেলেরা করলে তাদের পলিসি মেয়েদের থেকে বেশী।

এই পলিসির প্রিমিয়ামের মধ্যে তিন ধরনের ভাগ করা হয়েছে, একটা লিমিটেড, রেগুলার ও সিঙ্গল প্রিমিয়াম। এই প্রিমিয়ামে কিন্তু সারেন্ডার ভ্যালু পাওয়া যাবে না একেবারে, যেটা অন্য সব পলিসিতে প্রযোজ্য ছিল। আরো বিশদে জানতে অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করুন।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন