নিজের মন্তব্যের সপক্ষে সমালোচকদের পাল্টা দিতে গিয়ে একি বললেন দিলীপ

বরাবর বিরোধীদের বিরুদ্ধে চাঁচাছোলা মন্তব্য করতেই পছন্দ করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাই তো কোনও রকম রাজনৈতিক ইস্যুকে কেন্দ্র করে সরাসরি নিজের মন বুঝে মন্তব্য করে ফেলেন কিন্তু নিজের বিতর্কিত মন্তব্য সমর্থনেও যুক্তি তর্ক একই ভাবে খাড়া করেন। তাই তো এবার নিজের বিতর্কিত মন্তব্যের সমর্থনে পাল্টা দিতে গিয়ে সমালোচকদের কড়া ভাষায় বিঁধলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

বুধবার সরাসরি সাংবাদিক বৈঠক করে দিলীপ ঘোষ নিজের মন্তব্যকে রাষ্ট্রের স্বার্থে পড়েছেন বলে জানান পাশাপাশি ট্রাস্ট্রি সম্প্রতি ধ্বংস করার অধিকার কারণ নেই আর তাই তো বিজেপি ক্ষমতায় আসলে জনগণের সম্পত্তি নষ্ট হলে গুলি করে মারবে এমনটাই মন্তব্য করেন তিনি। আর তাই তো বুধবার সাংবাদিক বৈঠকে সিদ্ধার্থ শঙ্কর রায়কে পাশে টেনে নিজের বক্তব্যের সমর্থনে দিলীপ ঘোষ সেই আমলে নকশাল দিয়ে একাধিক নিরীহ যুবককে গুলি করে খুন করা হয়েছিল বলে প্রসঙ্গ তোলেন।

প্রসঙ্গত কয়েকদিন আগে নাগরিকত্ব সংশোধনী আইনের সমর্থনে সভা করতে গিয়ে এবং বিজেপির অভিনন্দন যাত্রার পর সভা মঞ্চ থেকে বিক্ষোভকারীদের কুকুরের মতো পিটিয়ে মেরেছে তাঁদের সরকার এমনটাই মন্তব্য করেছিলেন দিলীপ ঘোষ। তার পর থেকেই সমালোচনায় সরব হন সমাজের বিভিন্ন মহল।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন