JNU কাণ্ড নিয়ে দলের বিপরীতে গিয়ে একি করলো বাবুল সুপ্রিয়

দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের তিনটি গার্লস হস্টেলে তাণ্ডবের ঘটনায় প্রতিবাদী পড়ুয়াদের পাশে দাঁড়িয়েছিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ইতিমধ্যেই অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের প্রতিবাদী পড়ুয়াদের পাশে দাঁড়িয়ে তাঁর কেরিয়ার ও বিজ্ঞাপন প্রদর্শন নিয়ে জোর প্রশ্ন উঠেছে ঠিক এরই মধ্যে অভিনেত্রীর পাশেই দাঁড়ালেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়।

যখন বিজেপির তরফে দীপিকার এই প্রতিবাদী মুখ ভালোভাবে দেখা হয়নি ঠিক তখনই দলের বিপক্ষে গিয়ে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়র সেই দাঁড়ানো নিয়ে জোর জল্পনা কেন্দ্রীয় রাজনৈতিক অন্দরে। তবে দীপিকা পাড়ুকোনের পাশে দাঁড়িয়ে বাবুল সুপ্রিয় সরাসরি জানিয়ে দিলেন দীপিকার বিরুদ্ধে কোনও রকম কটাক্ষ মূলক মন্তব্য তাঁর পছন্দ নয়।

7 জানুয়ারি তারিখে দিল্লির জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে গিয়ে আন্দোলনকারী পড়ুয়াদের পাশে দাঁড়িয়ে ছিলেন দীপিকা পাড়ুকোন, যার জেরে ইতিমধ্যেই গেরুয়া শিবিরের তরফে দীপিকা পাড়ুকোন অভিনীত ছপাক সিনেমা বয়কটের ডাক দেওয়া হয়েছে। বিজেপি সরকারের তরফ থেকে আক্রমণে দেওয়া হয়েছে এক প্রকার।

আর এ প্রসঙ্গে বলতে গিয়ে বাবুল সুপ্রিয় বলেন ইদানিং লোকজন সোশ্যাল মিডিয়ায় দীপিকার জেএনইউতে যাওয়া ও বিশেষ একদল ছাত্র ছাত্রীদের সঙ্গে দেখা করা নিয়ে অত্যন্ত খারাপ কথা বলা হয়েছে, তাই তো যতই গোপন তথ্য উঠে আসুক না কেন দীপিকার বিরুদ্ধে কটু কথা বলার বিরোধিতা করেছেন তিনি পাশাপাশি এই ধরনের অপমানজনক কথা বাচ্চা বলা কখনওই উচিত নয় বলে জানিয়ে দেন। একই সঙ্গে তিনি দীপিকা পাড়ুকোনের বড় অনুরাগী বলেও জানান।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন