অবশেষে গ্রাহকদের জন্য দারুন সুখবর দিল ভোডাফোন, খুশির হাওয়া গ্রাহকদের

অনেক প্রতীক্ষার পর এবার ভোডাফোন তার গ্রাহকদের জন্য নতুন এক সস্তার প্রিপেড প্ল্যান নিয়ে এলো। যাতে তার গ্রাহকেরা এবার সবাই উপকৃত হতে চলেছে। আসলে গত বছরের শেষের দিকে সব টেলিকম সংস্থার মতো ভোডাফোনও তাদের প্ল্যানের দাম বাড়িয়েছে। আর তার ফলে তাদের গ্রাহকরা অনেকটাই দুঃখ প্রকাশ করেছে।

তবে এবার তাদের গ্রাহকদের কথা মাথায় রেখে সস্তার প্ল্যান বাজারে নিয়ে এলো তারা। এদিকে অবশ্য তারা একটি দামী প্ল্যানও নিয়ে এসেছে। সেখানে পাওয়া যাবে বিভিন্ন সুবিধা। প্রথমে যে সস্তার প্ল্যান আছে সেটা নিয়ে কথা হয়ে যাক। এবার ভোডাফোন যে সস্তার প্ল্যান নিয়ে এসেছে তার দাম রাখা হয়েছে মাত্র ৯৯ টাকা। সেই ৯৯ টাকায় পাওয়া যাবে বিভিন্ন সব সুবিধা।

এই প্ল্যানের ভ্যালিডিটি রাখা হয়েছে ১৮ দিন। এই ভ্যালিডিটির মধ্যে পাওয়া যাবে য়ানলিমিটেড কলের সুবিধা। সাথে ১০০ এস এম এস ও ১ জিবি ডেটা। আর এইসবের সাথে আরও যে সুবিধা আছে সেটা হল জি ফাইভের সাবস্ক্রিশন একেবারে বিনামূল্যে। এবার আসা যাক তাদের নতুন দামী প্ল্যান নিয়ে সেটার দাম রাখা হয়েছে ৫৫৫ টাকা।

তার ভ্যালিডিটি রাখা হয়েছে ৭০ দিন। এর মধ্যেই আপনি পাবেন দৈনিক ১০০ এস এম এস, ১.৫ জিবি করে ডেটা। সাথে পাওয়া যাবে জি-ফাইভের সাবস্ক্রিবশন। সাথে যেকোনো টেলিকম সংস্থায় বিনামূল্যে কল করার সুবিধা। এদিকে ৯৯৯ টাকায় যেমন ভোডাফোনের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে, তেমন এই নতুন প্ল্যান মানে ৫৫৫ টাকারটাতেও একই সুবিধা পাওয়া যাবে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন