অপারেশন থিয়েটারে অস্ত্রোপচারের সঙ্গে তুমুল নাচ রোগীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

অপারেশন থিয়েটারে অস্ত্রোপচারের সঙ্গে তুমুল নাচ রোগীর

আইসিইউতে চলছে অপারেশন, সেই অপারেশন থিয়েটারে একজন রোগীর অস্ত্রোপচার চলছে জোর কদমে, কিন্তু সেই রোগী গানের তালে নেচে চলেছেন অপারেশন টেবিলে শুয়েই, এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা পেয়েছে। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে এক মধ্যবয়স্ক ব্যাক্তি অপারেশন টেবিলে শুয়ে আছেন ও তার অপারেশন চলছে, বেশ কয়েকজন ডাক্তার মিলে তার অপারেশন করছেন।

এই ভিডিও দেখে মনে হচ্ছে তার পায়ে অস্ত্রোপচার করা হচ্ছে।কিন্তু এতে তার কোনো হেলদোল নেই। তিনি অপারেশন থিয়েটারে চলা গানের সাথে তাল মিলিয়ে হাত নাড়িয়ে যাচ্ছেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়া তে আসতেই বেশ ভাইরাল। অনেকেই ওই রোগীর প্রশংসা করেছেন। সবথেকে বড় কথা তাকে অজ্ঞান করে তার অস্ত্রোপচার করা হয়নি।

বরং তিনি একদম আরামেই শুয়ে আছেন। কিন্তু কোন হাসপাতালে এরকম কান্ড হয়েছে তা প্রকাশ করা হয়নি সোশ্যাল মিডিয়ায়। তবে এটুকু ধারণা করা যেতেই পারে যে, ব্যাকগ্রাউন্ডে যে গান বাজছে তা থেকে বোঝা যাচ্ছে যে এটি কোনো দক্ষিণী ফিল্মের গান। অনেকেই সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেছেন যে, এই ভিডিওটি অনেক রোগীদের সাহস যোগাবে যাদের অপারেশন হবে। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল ভিডিও। ভিডিওর সত্যতা যাচাই করা হয় নি। দেখুন সেই ভাইরাল ভিডিও-

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন