BREAKING: এই দু দিন ব্যাঙ্ক ধর্মঘটের ডাক, ব্যাপক ভোগান্তি হতে পারে গ্রাহকদের

ছবিঃ সংগৃহীত

আবারও দেশ জুড়ে টানা দু দিন ধরে ব্যাঙ্ক ধর্মঘটের ডাক দিয়েছে ব্যাংক অফিসার্স অ্যাসোসিয়েশন, 31 জানুয়ারি ও 1 ফেব্রুয়ারি তারিখে ব্যাংক ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে। যার জেরে এক দিকে যেমন ব্যাঙ্কের কাজকর্ম ব্যাহত হবে অন্যদিকে সাধারণ গ্রাহকদের ভোগান্তির ব্যাপক আশঙ্কা তৈরি হয়েছে।

এটিএম সংক্রান্ত বিভিন্ন বিষয়, বেতন কাঠামো পুনর্বিন্যাস, সপ্তাহে পাঁচদিন কাজ সহ একাধিক দাবিতে ধর্মঘটের ডাক দিয়েছেন ব্যাঙ্ক কর্মচারী অ্যাসোসিয়েশনের সদস্যরা, যদিও দু দিন ধরে ব্যাঙ্ক ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে কিন্তু 3 দিন ধরে ভোগান্তি হবে গ্রাহকদের। যেহেতু 31 জানুয়ারি শুক্রবার, 1 ফেব্রুয়ারি শনিবার এবং 2 ফেব্রুয়ারি তারিখ রবিবার তাই ব্যাংক বন্ধ হওয়ার কারণে এই তিন দিন সমস্যায় পড়বেন গ্রাহকরা।

তবে এই প্রথমবার নয় দাবি দাওয়া পূরণ না হলেই এর পর 11-13 মার্চ এবং 1 এপ্রিল তারিখে ধর্মঘট আবার হবে এমনটাই জানিয়ে দিয়েছেন ব্যাঙ্ক অফিসার্স অ্যাসোসিয়েশনের সদস্যরা। গত বছরে বেশ কয়েকবার ব্যাঙ্ক সংযুক্তিকরণ এবং বেতন পুনর্বিন্যাস নিয়ে ধর্মঘটের ডাক দিয়েছিলেন ব্যাংক অফিসার্স অ্যাসোসিয়েশন। আবারও নতুন বছরের শুরুতেই ধর্মঘট ডাকায় চিন্তার ভাঁজ গ্রাহকদের কপালে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন