দীর্ঘ ৪ ঘণ্টা বরফের মধ্য দিয়ে অন্তঃসত্ত্বা মহিলাকে হাসপাতালে পৌঁছে দিলেন সেনা (ভিডিও)

দীর্ঘ ৪ ঘণ্টা বরফের মধ্য দিয়ে অন্তঃসত্ত্বা মহিলাকে হাসপাতালে পৌঁছে দিলেন সেনা

আজ আর্মি দিবস। এই দিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি একটি ভিডিও পোস্ট করেছেন নিজের টুইটার একাউন্ট থেকে। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে কাশ্মীরের তুষারপাতের সময় সেনা জওয়ানরা এক অন্তঃসত্ত্বা মহিলাকে নিয়ে প্রবল ঠান্ডায় ঝড়ো হাওয়ার মধ্যে কয়েক ফুট পুরু বরফের মধ্য দিয়ে হাসপাতালের দিকে ছুটছেন। এই প্রতিকূল আবহাওয়ার মধ্যে শামীমা নামে এক অন্তঃসত্ত্বার প্রসব বেদনা উঠে, সেসময় এগিয়ে আসেন সেনা সদস্যরা।

তারা এসে ওই মহিলাকে পুরু বরফের মধ্য দিয়ে তুষারঝড়কে উপেক্ষা করে হাসপাতালে পৌঁছে দেয়। ওই মহিলাটি সুস্থ একটি ফুটফুটে বাচ্চার জন্ম দেন ও ওই মহিলা নিজেও সুস্থ আছেন। সেনাবাহিনীর এই কাজকে কুর্নিশ জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আজকের দিনে সেই ভিডিও শেয়ার করেছেন তিনি। সেইসাথে ভারতীয় সেনার ভূয়সী প্রশংসা করেন তিনি।

নিজের টুইটারে তিনি লিখেছেন, ভারতীয় সেনা তাদের কাজের ব্যাপারে ভীষণ ভাবে দায়বদ্ধ। যেকোন পরিস্থিতিতে তারা দেশের সেবায় নিয়োজিত। ভারতীয় সেনার জন্য তিনি গর্বিত। এর পাশাপাশি তিনি ওই মহিলা ও ওই সদ্যোজাত শিশুর জন্য কামনা করেছেন ঈশ্বরের কাছে। আজকের তিনি এই ভিডিও পোস্ট করে প্রশংসা কুড়িয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন