দুর্দান্ত ফিচার নিয়ে ফোল্ডেবল ফোন নিয়ে আসছে Samsung, দেখুন মোবাইলের নাম

দুর্দান্ত ফিচার নিয়ে ফোল্ডেবল ফোন নিয়ে আসছে Samsung

বহু প্রতীক্ষার অবসান হয়ত এবার হতে চলেছে বলে মনে হচ্ছে। কারণ একটি সূত্রের খবর অনুযায়ী জানা গেছে, এই বছরে স্যামসাং এর ফোল্ডেবল ফোন লঞ্চ হওয়ার কথা, আর তার শুরু এবার হয়ত আর কিছু দিনের মধ্যেই হতে চলেছে। সম্প্রতি কয়েকটি ছবি লিক হয়ে গেছে স্যোশাল সাইটে। সেখান থেকেই আন্দাজ করা যাচ্ছে আগামী কিছুদিনের মধ্যেই মানুষের হাতে এসে যাবে এই ফোন।

এই ফোনের নাম এখনও পর্যন্ত অফিসিয়াল ভাবে জানা যায় নি, কিন্তু আন্দাজ করা যাচ্ছে যে এর নাম হতে পারে গ্যালাক্সি Z Flip। এই নতুন ফোল্ডেবল ফোন এবার Z সিরিজে আসতে চলেছে বলে জানা গেছে।এর সাথে আরও একটি খবর পাওয়া গেছে সেটা হল গ্যালাক্সি ফোল্ড ২, হয়ত গ্যালাক্সি ব্লুম নামেও বাজারে আসতে পারে।

এবার এই ফোনের ডিজাইনের কথায় আসা যাক। এই ফোনের নাম যখন ফোল্ড তাহলে বোঝাই যাচ্ছে এই ফোন ফোল্ডেবল হতে চলেছে। সূত্রের খবরে জানা গেছে এই ফোন নাকি মোটোরোলার রেজার ফোল্ডেবল ফোনের মট দেখতে। এই ফোনে আছে সেকেন্ডারি স্ক্রিনের ব্যবস্থা।

সাথে প্রসেসর হিসেবে এখানে রাখা হবে ৮৫৫ কোয়ালকম স্ন্যাপড্রাগনের চিপসেট। তবে শুধু এই ফোন রিলিজ হবে না একা, এর সাথে গ্যালাক্সির S20 সিরিজের ফোনও লঞ্চ হতে চলেছে। এবার কবে আসছে বা কবে লঞ্চ হচ্ছে তা নিয়ে মুখ খোলেনি স্যামসাং। তবে এটা বোঝাই যাচ্ছে খুব শীঘ্রই এই দুটি ফোন লঞ্চ হতে চলেছে ভারতের বাজারে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন