মাত্র ১০০ টাকায় দারুণ সব চ্যানেল নিয়ে হাজির টাটা স্কাই, খুশির আমেজ গ্রাহকদের

মাত্র ১০০ টাকায় দারুণ সব চ্যানেল নিয়ে হাজির টাটা স্কাই

কিছু দিন আগেই শোনা গিয়েছে, এবার থেকে টিভি দেখতে আগের থেকেও কম টাকা দিতে হবে। মানে অনেক কমে গেছে এখন টিভি দেখার খরচ। ট্রাইয়ের থেকে এটাও বলা হয়েছে এবার থেকে যে টাকা দিয়ে ১০০ টি চ্যানেল দেখা যেত, সেই টাকা দিয়েই এবার ২০০ টি চ্যানেল দেখা যাবে। তাহলে বোঝাই যাচ্ছে চ্যানেলের দাম আগের থেকে অনেকটাই কমেছে।

তো এবার তার মধ্যেই সব ডিটি এইচ সার্ভিসের মধ্যে সব থেকে কম দামে সুবিধা যুক্ত ১০০ টি চ্যানেলের অফার নিয়ে এসেছে টাটা স্কাই। টাটা স্কাই এই ডিটি এইচ সার্ভিসে খুব একটা গুরুত্ব পূর্ণ নাম।এদের কাছে যেমন পরিষেবা আছে, তেমন এদের কাছে গ্রাহকদের কাছে একাধিক অপশনও আছে। সব ধরনের সুযোগ টাটা স্কাইয়ের কাছে আছে।

তাদের গ্রাহকদের সব ধরনের সুযোগ দেয় তারা। এবার তারা জারি করেছে বিভিন্ন প্যাক নিয়ে। আসলে মেট্রো প্যাক, স্মার্ট প্যাক, বেসিক প্যাক সব ধরনের প্যাক আছে । কিন্তু এছাড়াও নাকি আরও কিছু প্যাক আছে যা নিয়েই এখন কথা বলে হবে। বর্তমানে টাটা স্কাই তাদের একটি স্মার্ট চ্যানেল প্যাক করেছে, যার মধ্যে ১০০ টাকার মধ্যে সব ধরনের চ্যানেল যুক্ত করেছে।

এর দ্বারা সব ধরনের জিনিসের ওপরেই চোখ রাখতে পারবে গ্রাহকেরা। এই প্যাকে আছে সব ধরনের সুবিধা, সাথে আছে এক নতুন লুক। তাহলে বোঝাই যাচ্ছে টাটা স্কাইয়ের যেসব প্ল্যান রয়েছে এখনও পর্যন্ত তার মধ্যে এই নতুন ১০০ টাকার প্ল্যান যেমন সস্তা তেমন সুবিধা যুক্ত। এর মধ্যে এমন সব চ্যানেলের সংমিশ্রণ আছে যার দ্বারা আপনার সব কিছু পূরণ হবে বাড়িতে বসে।

এদিকে আরও কিছু কম টাকার প্ল্যান আছে যার মধ্যে আছে শুধু আঞ্চলিক চ্যানেল। যেমন মারাঠি চ্যানেলের প্যাকে সেইসব ভাষা সংক্রান্ত চ্যানেল, যার দাম রাখা হয়েছে ৫২ টাকার মতো, এরপরে বাংলা, ওড়িয়া, তেলেগু চ্যানেলও রাখা হয়েছে, যার দাম ৬০ টাকার মধ্যে। কিন্তু ৩৫ টি চ্যানেল যুক্ত এই ১০০ টাকার স্মার্ট প্যাক হল এমন একটা প্যাক যার মধ্যে সব ধরনের কিছু যুক্ত করা হয়েছে। সব ভাষার চ্যানেলের সংমিশ্রণ।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন