এক্সারসাইজের ছবি স্যোশাল মিডিয়ায় পোস্ট সৌরভের, মজাদার মন্তব্য করলেন সচিন

সম্প্রতি সৌরভ গাঙ্গুলি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল ব্যবহার করা শুরু করেছে, আর এবার তার জন্মদিনের দিন থেকেই তা উদ্বোধন করেন তিনি। তো এর পর থেকে এই ইন্সটাগ্রাম নিয়ে অনেক মজাদার কিছু হয়ে গেছে। এখন সৌরভ বিসিসি আই এর প্রেসিডেন্ট। আর তার ফলে যেমন যে সর্বদা কাজে ব্যস্ত থাকে তেমন করেই সে এখন স্যোশাল মিডিয়াতেও এক্টিভ থাকে।

এবার কিছুদিন আগে তিনি তার সেই ইন্সটাগ্রাম হ্যান্ডেলে সকালে উঠে নিজের বাড়িতেই ফিটনেস চর্চার ছবি আপলোড করেন। আর সেখানে তিনি লেখেন, শীতের সকালে শরীর চর্চা করে, একেবারে তাজা লাগছে। এরপরেই তার স্বতীর্থ মাস্টারব্লাস্টার সচীন তেন্ডুলকর কমেন্ট করে জানায় “ ওয়েল ডান দাদি, কেয়া বাত হ্যায়” এর পরেই আবার সৌরভ জানায় “ ধন্যবাদ চ্যাম্প, আমাদের সেই আগের কঠিন অনুশীলনের দিনগুলো মনে আছে তো”

 

View this post on Instagram

 

A good fitness session in a cold morning is very freshning ….

A post shared by SOURAV GANGULY (@souravganguly) on

এরপরেই আবার সচীন রিপ্লাইয়ে জানায়, “ হ্যা দাদি, আমরা সবাই জানি, তুমি অনুশীলনে সব থেকে বেশী ভালোবাসতে স্কিপিং করতে”। এই সচিন-সৌরভ জুটি আমাদের কাছে একটা যেনো নস্টালজিয়া। সেই ব্ল্যাক এন হোয়াইট টিভিতে তাদের সেই জুটির খেলা দেখা। তা এক অনবদ্য মূহুর্ত। আমরা যারা তাদের খেলা দেখেছি, তারা যদি এখন তাদের একসাথে দেখি, তাহলে মনের মধ্যে সেই ছেলেবেলার কথা গুলো এখনও ভেসে ওঠে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন