500 টাকার অধিক বেশ কিছু দুর্দান্ত প্রিপেড প্ল্যান নিয়ে হাজির Jio

বর্তমানে যদি দেখা যায় আমরা যখন ডাটা প্যাক রিচার্জ করি তখন কম দামে কোনোটা ভালো পাওয়া যাবে সেটার দিকেই লক্ষ্য থাকে। এবার জিও তাদের তরফ থেকে নতুন কিছু প্ল্যান নিয়ে এসেছে যা মানুষের অনেকটাই সহজ বলে মনে হবে। এবারকার যে নতুন প্ল্যান আছে সেখানে পাওয়া যাবে অনেক নতুন ধরনের অফার। সেই প্ল্যান গুলো বিভিন্ন দামের হবে।

কিন্তু যদি একটু বেশী দামে যাওয়া যায় তাহলে স্বাভাবিক ভাবেই একটু বেশী অফার পাওয়া যাবে। তো ৫০০ টাকার যেসব প্ল্যান গুলো আছে তার মধ্যে তূলনামূলকভাবে অফারের মাত্রাটা বেশী। তো এবার সেইসব অফার নিয়েই এখন বিস্তারে আলোচনা করা হবে। জিওর যে প্ল্যান শুরু ৫০০ টাকার থেকে, তার প্রথমটি হল ৫০৯ টাকার। সেখানে সুবিধা হিসেবে পাওয়া যাবে দৈনিক ৪ জিবি করে ডেটা।

সাথে পাওয়া যাবে দৈনিক ১০০ এস এম এস ফ্রী। জিও টু জিও ফ্রি ভয়েস কলের ব্যবস্থা। এর বৈধতা থাকবে ২৮ দিন। এখানে আই ইউ সি যে চার্জ বরাদ্দ করা হয়েছে, তার জন্য এক্সট্রা করে প্ল্যান ভরাতে হবে, যা শুরু ১০ টাকা থেকে। এদিকে এবার আশা যাক একেবারে ৫০৯ টাকার পর ৭৯৯ টাকায়। কারণ ৫০৯ এর পরে ৫০০ র ঘরে কিছু প্ল্যান আছে ঠিকই কিন্তু তা একেবারে জুতসই নয়।

তাই এবার ৫০৯ এর পরে কথা বলা যাক ৭৯৯ টাকার প্ল্যান নিয়ে। এখানে দৈনিক পাওয়া যাবে ৫ জিবি করে ডেটা। সাথে দৈনিক ১০০ এস এম এস। এখানে এক্সট্রা করে আই ইউ সি চার্জের জন্য কোনও টাকা রিচার্জ করাতে হবে না। এর সাথে ইঙ্কলুড থাকবে সেটা। এর বৈধতা থাকবে ২৮ দিন।

এর পরেও আরও অনেক নতুন সব প্ল্যান আছে, যার মধ্যে ১৬৯৯ টাকার প্ল্যানটা খুবই সুন্দর। যার বৈধতা থাকবে ৩৬৫ দিন, এর মধ্যে গ্রাহকেরা সুবিধা পাবে ১.৫ জিবি করে দৈনিক। সাথে ১০০ এস এম এস দৈনিক ও জিও টু জিও ফ্রি ভয়েস কলের ব্যবস্থা।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন