অবিশ্বাস্য ক্যাচ ধরে তাক লাগিয়ে দিল বিশ্বকে, দেখুন সেই ক্যাচের ভিডিও

বাউন্ডারী টপকিয়ে বল ওপাশে জাওয়ার জোগাড়, দর্শকের তা দেখে উচ্ছ্বাসের বন্যা, ব্যাটসম্যানও বুঝে গিয়েছে এটা ৬ না হয় যাবেই বা কোথায়, এই কারণে তার ব্যাট হাতে দৌড়ানোর গতিও হয়ে গেলো হালকা। কিন্তু এইসবের মধ্যেই ঘটে গেল এক দারুণ অবাক করা ঘটনা। সেটা সম্প্রতী বিস ব্যাশ লিগের ঘটনা। সেই ভিডিও স্যোশাল মিডিয়ায় আসতেই নিমিষে ভাইরাল।

আসলে যে ভিডিও স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে ডিপ মিড উইকেটে ব্যাটস্ম্যান বল হাঁকিয়েছে, আর সেটা প্রায় ৬ হওয়া হওয়া ভাব, কিন্তু বাউন্ডারী লাইনে ক্যাচ নিয়ে নিল এক ফিল্ডার। এই ক্যাভ সাধারণ ক্যাচের মতো একেবারেই না, এটা ঐসবের থেকে একেবারেই আলাদা।

সেই ক্যাচটি নেয় অস্ট্রেলিয়ার টম কুপার। দারুণ দক্ষতায় সে ঐক্যাচটা ধরেছে। একেবারে অসামান্য ক্যাচ নিয়েছে টম কুপার। কারণ যেভাবে তিনি একা সেই কামাল দেখিয়েছেন তা একেবারে অবাক করা। এমন ক্যাচ আমরা এর আগে দেখেছি আই পি এলে। ম্যাকালামের হাত ধরেই এই ক্যাচের কারুকার্যতা আমরা প্রথম দেখেছিলাম টিভির পর্দায়।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন

এবার টম কুপার। তিনিও অনবদ্য, তার এই ক্যাচের জোড়েই প্যাভিলিয়নে ফিরতে হয়েছে বিপক্ষ দলের ওপেনিং জুটির একজনকে। পরে অবশ্য মহম্মদ নবি, পরের ওভারেই আরেকজন ওপেনার পার্টনারকে সেই প্যাভিলিয়নের পথ দেখিয়েছে।