বিয়ের পিড়িতে বসতে চলেছেন সাংসদ অভিনেতা দেব, দেখুন বিয়ের কার্ড ও পাত্রির নাম

পৌষ মাস গিয়ে মাঘ মাস পরার জোগাড়। আর মাঘ মাস মানেই আবার দীর্ঘ ১ মাসের বিশ্রামের পর শুরু নতুন এক বিয়ের মরশুম। আর এই মরশুমে যদি কোনও আপনার প্রিয় অবিবাহিত তারকা তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বিয়ের কার্ডের ছবি দেয়, তাহলে সেখান থেকে কি বোঝা যায়? সেখান থেকে বোঝা যায় এই যে সে আগামীতেই মানে আর কিছু দিনের মধ্যেই বিয়ের পিড়িতে বসতে চলেছে।

এবার এমন একই ধরনের কাজ করল বাংলার সুপারস্টার দেব। হ্যা এবার বিয়ের পিড়িতে বসতে যাচ্ছে দেব। আর তার কার সাথে এই শুভ পরিণয় হবে তা হয়ত নতুন করে বলে দিতে হবে না। সে আর কেউ না রুক্মিনী। তার সাথে অনেক দিন থেকেই গুঞ্জন শুরু হয়েছে যে, খুব শিগগিরিই তারা বিয়ের পিড়িতে বসতে চলেছে।

সম্প্রতি দেব তার ইন্সটাগ্রাম হ্যন্ডেলে একটি লাল বিয়ের কার্ডের ছবি শেয়ার করছে সেখানে লেখা শ্রী শ্রী প্রজাপতেয় নম। আর তিনি সেখানে লেখেছে, কেউ ফাঁস করার আগেই বলে দিলাম। আশাকরি আপনাদের আশীর্বাদ থাকবে। তাহলে আপনারাই বলুন এতে কি প্রমাণিত হয়। এতে এটাই প্রমাণিত হয় যে, আগামীতেই দেব-রুক্মিনী বিয়ের পিড়িতে বসতে চলেছে।

এবার এই পোস্টের পরেই দেবের অনুরাগী সহ, টলিপাড়ায় উঠেছে জোড় জল্পনা। আগের থেকে দেব ও রুক্মিনী বন্ধু হিসেবেই নিজেদের পরিচয় দিত সর্বসম্মুখে। কিন্তু তাদের সাথে একে অপরের যে আরও ঘনিষ্ঠ সম্পর্ক আছে, তা টলি পাড়ার সবাই প্রায় জানে। আমরা হয়ত তাদের অফ স্ক্রিন কেমেষ্ট্রির কথা জানি না, কিন্তু আমরা অন স্ক্রিনেরটা তো জানি বইকি, তাদের একসাথে কাজ করতে দেখা গেছে চ্যাম্প, কিড ন্যাপ, ককপিট, কবীর ও পাসওয়ার্ডে।

 

View this post on Instagram

 

‪Before anyone leaks….Hope ur blessings will b there 🙏🏻🙈‬

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

এবার বিশেষজ্ঞদের মহলে উঠেছে আরেক প্রশ্ন? সেটা হল দেব সত্যি কি রুক্মিনীর সাথে বিয়ের পিড়িতে বসতে চলেছে? না এর পেছনে লুকিয়ে আছে আরও নতুন কোনও কারণ? কারণ দেবের আমরা আগের থেকেই দেখেছি, তার প্রমোশনের পদ্ধতি সবার থেকে আলাদা। অনেক ছবিতে নতুন ভাবে প্রমোশনের দিক বাতলে দিয়েছে সে।

তার মতো প্রমোশনের ব্রেন টলি পাড়ায় নেই অনেকের। এটা অনেকে স্বীকার পর্যন্ত করেছে। এবার এই বিয়ের কার্ড কি বার্তা বহন করে আনছে তা কিন্তু সময়ই বলবে। কিন্তু এটা যদি ছবির বিয়ে না হয়ে, বিয়ের ছবি হয়, তাহলে তার ভক্তরা যেনো একটু বেশীই খুশি হবে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন