JNU কাণ্ডে প্রতিবাদীদের পাশে দাঁড়িয়ে অবশেষে বড়সড় ধাক্কা দীপিকার

JNU কাণ্ডে প্রতিবাদীদের পাশে দাঁড়িয়ে অবশেষে বড়সড় ধাক্কা দীপিকার
ছবিঃ সংগৃহীত

জেএনইউ কাণ্ডে প্রতিবাদীদের পাশে দাঁড়িয়েছিল দীপিকা পাড়ুকোন, তার জেরে বিজ্ঞাপনের বাজার হারাচ্ছেন দীপিকা। দিল্লির জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে গত সপ্তাহে যেভাবে গার্লস হস্টেলে তাণ্ডব চালিয়েছিল দুষ্কৃতীরা তাতে প্রতিবাদী পড়ুয়াদের পাশে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কিন্তু এ বার সেই প্রতিবাদী মুখ দীপিকা পাড়ুকোনের ছাত্রছাত্রীদের পাশে দাঁড়ানোয় তাঁর বিজ্ঞাপন প্রদর্শনের ওপর প্রভাব পড়ছে।

তাই আপাতত কোনও কোনও ব্র্যান্ড স্বল্প মেয়াদের বিজ্ঞাপনের প্রদর্শনী কমিয়ে দিচ্ছে।  আসলে এই প্রসঙ্গে বলতে গিয়ে এক বড় বড় ব্র্যান্ড নিয়ে কাজ করা কর্মকর্তা জানিয়েছেন তাঁদের ব্র্যান্ড যাতে নিরাপদে থাকে এবং কোনও রকম বিতর্কে না জড়ায় তার জন্য সর্বতোভাবে চেষ্টা করেন। যেহেতু অভিনেত্রী দীপিকা পাড়ুকোন বড় বড় সমস্ত ব্র্যান্ডের সঙ্গে যুক্ত রয়েছেন।

তাই যাতে জেএনইউ কাণ্ডের সঙ্গে দীপিকা পাড়ুকোনের জড়িয়ে পড়া নিয়ে বিতর্ক হচ্ছে আর তাতেই কোনও রকম ঝুঁকি নিতে চাইছে না ব্র্যান্ডের কর্মকর্তারা।  এমনিতে দীপিকা পাড়ুকোনের আচরণের জন্য দেশ জুড়ে সমালোচনার ঝড় উঠেছে।

পাশাপাশি কোনও তাবড় তাবড় অভিনেতারা যা করতে পারেন না তা করে দেখিয়েছেন দীপিকা পাড়ুকোন এমনটাও শুনতে হয়েছে তাই এ বার কর্পোরেট জগতে ছাপ পড়তে চলেছে দীপিকার বিজ্ঞাপন প্রদর্শনের।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন