অ্যাসিড আক্রান্তদের নিয়ে বড়সড় ঘোষণা সরকারের

প্রতীক ছবি

একটা ছবি যেটা মানুষের মনে সব থেকে বেশী ছাপ ফেলে। আর এর ফলে মানুষের জীবনে সব ধরনের প্রভাব পরে। এবার দিপীকার ছবি রিলিজ হয়েছে ছপাক যা ট্রেলার থেকে শুরু করে সবার মন জয় করেছে। আজ দিয়ে ৪ দিন হয়ে গেছে, সবার নজর কেড়েছে তার অভিনয়, চিত্রনাট্য। ৪ দিনে চুটিয়ে ব্যবসা করছে এই ছবি। এই ছবিতে একজন অ্যাসিড অ্যাঁটাকে সারভাইভারের ভূমিকা পালন করেছে।

আর তার অভিনয়ে আমাদের সমাজের ওপরে যেভাবে প্রভাব পড়েছে, বিশেষ করে উত্তরাখন্ডের সরকারের ওপরে। তারা এখন থেকেই এই চিন্তা করেছে যারা উত্তরাখন্ডের অ্যাসিড আক্রান্তকারী, তাদের দেওয়া হবে পেনশন। আর এই সিদ্ধান্ত নিয়েছে শিশু ও নারী কল্যাণ মন্ত্রী রেখা আর্য। তিনি এই পেনশনের ঘোষণাতো করেনই সাথে তিনি আরও বলেন আমরা আরও বেশী করে লক্ষ্য রাখব যাতে অ্যাসিড আক্রান্তকারীরা নিজেদের বাকি জীবনটা সাহসের সাথে কাটাতে পারে।

এই যে মেঘনা গুলজারের পরিচালনায় তৈরী হয়েছে এই ছপাক, এখানে দীপিকা অ্যাসিড আক্রান্তকারীর ভূমিকায় অভিনয় করেছে। এটা যার চরিত্র তিনি পালন করেছেন সে হল লক্ষী আগরওয়াল। এই ছবির চিত্রনাট্য, ডিরেকশন মানুষের বেশ নজর কড়েছে, আর মানুষ এই ছবি দেখে বেড়িয়ে একটা কথাই বলেছে, যে দীপিকা তার জীবনের সেরাটা দিয়ে অভিনয় করেছে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন