৩১ হাজারের টিভি পাওয়া যাচ্ছে মাত্র আড়াই হাজারে, উপচে পরা ভিড় দোকানে

৩১ হাজারের টিভি পাওয়া যাচ্ছে মাত্র আড়াই হাজারে

শিরোনাম দেখেই তো চমকে ওঠার মতো কথা, 31 হাজারের টিভি মাত্র আড়াই হাজার টাকায়? আরে বাবা এই খবর শুনে তো সকলেই চাইবেন মাত্র আড়াই হাজার টাকার বিনিময়ে বেশ কয়েকটি টিভি ঘিরে রাখতে। যদিও খবরটি আমাদের দেশের নয় কারণ ফ্রান্সের একটি সুপার মার্কেটে হঠাত্ই 31 হাজার টাকার টিভি মাত্র আড়াই হাজার টাকায় বিক্রি হবে এই খবর ছড়িয়ে পড়তেই টিভির দোকানে ব্যাপক ভিড় জমে যায়।

এতটাই ভিড় যে ভিড়কে নিয়ন্ত্রণ করতে রীতিমতো পুলিশ প্রশাসনকে সেই দোকানে এসে পৌঁছতে হয়। জানা গিয়েছে সুপার মার্কেট জায়েন্ট ক্যাসিনোতে ফ্রান্সের মুদ্রায় 30.99 ইউরোর বিনিময়ে অর্থাত্ ভারতীয় মুদ্রায় 2444 টাকায় বড় স্ক্রিনের নামি দামি কোম্পানির একটি টিভি বিক্রি হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় সেই খবর ছড়িয়ে পড়তেই অমনি দোকানে রীতিমতো ভিড় লেগে যায় টিভি ক্রয় করার জন্য।

এক একজন খরিদ্দার চার পাঁচটি করে টিভি কেনার জন্য দোকানে এসে হাজির হয়। কিন্তু প্রথমে বিষয়টি বুঝতে পারেননি সুপার মার্কেট কর্তৃপক্ষ তবে যখন বুঝতে পারেন তখন ভুল হয়েছে স্বীকার করে এত কম দামে টিভি বিক্রি করা যাবে না বলে জানিয়ে দেওয়া হয়, তবে কম দামি টিভি কিনতে দোকানে ভিড় লক্ষণীয়, এমনকি ক্রেতারা তাঁদের টিভি না নিয়ে এক চুল নড়বেন না বলেও জানিয়ে দেওয়া হয় যদিও পরে পরিস্থিতি সামাল দেয় পুলিশ প্রশাসন।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন