দিনে মাত্র ১১৫ টাকা দিয়ে পেয়ে যান ২৬ লক্ষ টাকা, নতুন দুর্দান্ত স্কিম নিয়ে হাজির LIC

দিনে মাত্র ১১৫ টাকা দিয়ে পেয়ে যান ২৬ লক্ষ টাকা

আমরা যারা অভিভাবক তাদের সবসময়ের চিন্তা কিভাবে সন্তান ভালো থাকে, বিশেষ করে এখন সব অভিভাবকের মাথা ব্যাথার কারণ হল তাদের ভবিষ্যত নিয়ে। এর জন্য অনেকের অনেক কিছু বিক্রি পর্যন্ত করতে হচ্ছে। ছেলে কিংবা মেয়ে যেই হোক একই রকম চিন্তা। কারণ এখন যা পড়াশোনার বাজার, সাথে চাকরির বাজার। সব দিক থেকে দেখতে গেলে অভিভাবকের চোখে ঘুম নেই। এদিকে ছেলে থেকে এখন মেয়েদের নিয়ে বেশী চিন্তা তার মা বাবার।

কারণ মেয়ে বিয়ে তো দিতে হবে, সেখানেও খরচ। এখন দিন বদলে গেছে অনেকটাই, কিন্তু তাও মা বাবা বলে কথা চিন্তা না করে যায় কোথায়? এই সবের মূলে যদি দেখা যায় সেটা হল টাকা। এই টাকার সমস্যা মিটবে কি করে তার কথা চিন্তা করতে করতেই জীবনের অর্ধ্যেক সময় শেষ করে ফেলে অভিভাবক। কিন্তু এবার এই মধ্যবিত্ত অভিভাবকদের কথা মাথায় রেখে এল আই সির তরফ থেকে একটি স্কিম নিয়ে আসা হয়েছে, যা অনেকটাই লাভজনক।

এই স্কিমের নাম দেওয়া হয়েছে জীবন লক্ষ্য স্কিম। এই স্কিমের বিশেষত্ব হল ২২ বছর ধরে যদি দিনে ১১৫ টাকা করে জমানো যায় তাহলে খুব সহজেই ২২ বছর পরে ২৬ লক্ষ টাকা হাতে উঠে আসবে। মানে এই দাড়াচ্ছে আপনি আপনার সন্তানের জন্ম থেকে যদি টাকা জমাতে শুরু করেন তাহলে ২২ বছর পর আপনার সন্তানের যখন সঠিক প্রয়োজন তখনই সেটা ব্যবহার করতে পারবেন।

এবার এই স্কিম সম্পর্কে কিছুটা জেনে নেওয়া যাক, আসলে এই স্কিমটা বাচ্চাদের স্বার্থেই করা। এর দ্বারা মধ্যবিত্তেরা খুব সহজেই বাচ্চার দরকার, প্রয়োজন মেটাতে পারবে। এর মধ্যে আছে সুরক্ষা সহ সেভিংসের সুবিধা। এই স্কিম ম্যাচুয়র হওয়ার আগেই যদি পলিসি হোল্ডারের মৃত্যু ঘটে তাহলে চিন্তার কোনও ধরনের কারণ নেই, খুব সহজেই সমস্ত টাকা ফেরত পেয়ে যাবেন তার পরিবার।

এর জন্য আপনি এল আই সির অফিসিয়াল ওয়েবসাইটে খোজ করে নিতে পারেন, সেখান থেকে সমস্ত তথ্য পেয়ে যাবেন। কিন্তু হ্যা বেশী টাকার লোভে না জেনে শুনে টাকা বিনিয়োগ করতে যাবেন না, প্রতারকের ফাদে পরে যাবেন, তাই যা করবেন ভেবে চিনতে খোজ খবর নিয়ে করবেন।

বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করুন-

https://www.licindia.in/Products/Insurance-Plan/jeevan-lakshya.aspx